BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madan Mitra: ‘যা পারফরম্যান্স দেখিয়েছেন, আমি চুনোপুঁটি’, পার্থ-অর্পিতার ‘ঘনিষ্ঠতা’ নিয়ে মুখ খুললেন মদন

Published by: Sayani Sen |    Posted: July 29, 2022 9:17 pm|    Updated: July 29, 2022 9:22 pm

TMC MLA Madan Mitra opens up on Partha Chatterjee's arrest । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্রের (Madan Mitra) জীবনযাপন বরাবরই বেশ রঙিন। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তা নিয়ে আলোচনা হয় যথেষ্ট। তবে বর্তমানে মদন মিত্রের পরিবর্তে পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতাকে নিয়ে চলছে জোর চর্চা। বান্ধবী নির্বাচনের নিরিখে  পার্থ নাকি মদন মিত্র এগিয়ে? এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে আলোচনার মাঝে এ প্রসঙ্গে মুখ খুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক।

হাসিমুখে মদন মিত্র বলেন, “এ বিষয়ে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারব না। কারণ, পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন। তার ধারেকাছেও আমি নেই। আমি চুনোপুঁটি।” একাধিক বান্ধবী প্রসঙ্গেও বেশ স্বমেজাজে জবাব দিয়েছেন কামারহাটির বিধায়ক। তাঁর দাবি, “আজই আমার দু’টি বান্ধবী হয়েছে। তাঁরা বিদেশ থেকে এসেছেন। আমরা নৈশভোজে যাব। কোনও বান্ধবী ডেকে খাওয়ালে তো অন্যায় কিছু নেই। তবে কোনও বান্ধবীকেই দুর্নীতির টাকা দিতে প্রস্তুত নই। কারণ, আমার কাছে দুর্নীতির কোনও টাকা নেই।”

[আরও পড়ুন: টি-২০ ম্যাচ চলাকালীন ভয়াবহ বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল স্টেডিয়াম! ভিডিও ভাইরাল]

বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা (Arpita Mukherjee)। সর্বত্র তাঁকে নিয়ে চলছে জোর আলোচনা। সেই অর্পিতাকে কী চিনতেন মদন মিত্র? নিজের বিধানসভা এলাকাকে হাতের তালুর মতো চেনেন জনপ্রিয় রাজনীতিক। তাই বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় বেড়ে ওঠা অর্পিতা মুখোপাধ্যায়কে না চেনার কোনও প্রশ্নই ওঠে না। মদন জানান, শুধু অর্পিতাই নন। তাঁর মায়ের সঙ্গে আলাপ ছিল তাঁর। তবে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র কথা জানা ছিল না। বিধায়কের ব্যাখ্যা, “রাতের অন্ধকারে কোথায়, কী হচ্ছে তা জানা সম্ভব নয়। কারণ, আমি তো রাতের অন্ধকারে ঘুরে বেড়াই না।”

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করেছেন মদন মিত্র। ১৯৭২ সাল থেকে একে অপরকে চিনতেন তাঁরা। পড়াশোনাও একই কলেজে। তাই এসএসসি নিয়োগ দুর্নীতিতে(SSC Scam) পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানোর কথা জানতে পারার পর দুঃখই পেয়েছেন মদন। তিনি বলেন, “পার্থ যেটা করেছেন তার মধ্যে পাপ আছে। এতগুলো লোকের চোখের জল। আমি বিশ্বাস করতেই পারছি না পার্থ চট্টোপাধ্যায় এই কাজ করতে পারেন।”

[আরও পড়ুন: ইতিহাস গড়েও জয় অধরা হরমনপ্রীতদের, ক্রিকেটে হারের দিন বাজিমাত ভারতীয় হকি দলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে