BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

এবার করোনা আক্রান্ত রঘুনাথগঞ্জের তৃণমূল বিধায়ক মহম্মদ আখরুজ্জামান

Published by: Tiyasha Sarkar |    Posted: July 16, 2020 2:27 pm|    Updated: July 16, 2020 2:31 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: ফের করোনার থাবা তৃণমূলের অন্দরে। এবার আক্রান্ত মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জের বিধায়ক মহম্মদ আখরুজ্জামান (Md Akhruzzaman)। বৃহস্পতিবারই চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, রবিবার থেকেই অসুস্থ ছিলেন বিধায়ক। জ্বর- সহ করোনার একাধিক উপসর্গ ছিল তাঁর। তাই ঝুঁকি না নিয়ে ডাক্তারের পরামর্শও নিয়েছিলেন তিনি। জঙ্গিপুর হাসপাতালে ডেঙ্গু, টাইফয়েড, ম্যালেরিয়া ও করোনা পরীক্ষাও করান। সোমবার টাইফয়েডের রিপোর্ট আসার পরই ঘরবন্দি হয়ে যান তিনি। বৃহস্পতিবার করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসতেই জানা যায়, তাঁর শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাসও। এই খবর পাওয়ামাত্রই পুরমন্ত্রী যোগাযোগ করেন বিধায়কের সঙ্গে। ব্যবস্থা করেন তাঁকে কলকাতা নিয়ে যাওয়ার। সূত্রের খবর, বিধায়কের স্ত্রী-সন্তানদেরও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং তাঁদেরও কলকাতায় নিয়ে আসা হয়েছে।

[আরও পড়ুন: মৃত্যুও আলাদা করতে পারল না ওদের, বন্ধুকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত পাঁচ শিশু]

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকজন তৃণমূল সাংসদ ও বিধায়কের শরীরে থাবা বসিয়েছিল নোভেল করোনা ভাইরাস। উল্লেখ্য, রাজ্যে করোনা সংক্রমিতের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১,৫৮৯ জন। রাজ্যে মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৩৪ হাজার ৪২৭। একদিনে করোনার বলি ২০। যার মধ্যে তিলোত্তমাতেই শুধু প্রাণ হারিয়েছেন ৯ জন। এখনও পর্যন্ত রাজ্যে এই মারণ ভাইরাস কেড়ে নিয়েছে ১ হাজার জনের প্রাণ। অর্ধেকের বেশি মৃত্যু কলকাতায়। 

[আরও পড়ুন: থানায় বসে মাংস-ভাতে ভূরিভোজ ধৃত বিজেপি কর্মীদের, ২৪ ঘণ্টার মধ্যে বদলি কোতোয়ালির আইসি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement