BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

৮ দিনেই করোনা জয়, হাসি মুখে ঘরে ফিরলেন বর্ষীয়ান তৃণমূল বিধায়ক জটু লাহিড়ী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 12, 2020 9:39 pm|    Updated: August 12, 2020 9:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ দিনেই মারণ ভাইরাসকে জয় করে ঘরে ফিরলেন বর্ষীয়ান তৃণমূল বিধায়ক জটু লাহিড়ী। ৪ আগস্ট করোনা (Corona Virus) পরীক্ষার রিপোর্ট আসতেই জানা গিয়েছিল তিনি আক্রান্ত। সেই থেকে হাসপাতালেই ছিলেন তিনি। বুধবার হাসি মুখে ফিরলেন বাড়িতে।

জানা গিয়েছে, হাওড়ার (Howrah) দাপুটে নেতা জটু লাহিড়ী কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। রক্তচাপ কমে যাওয়া ৩ আগস্ট তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তাঁর করোনা পরীক্ষা করা হয়। ৪ আগস্ট জানা যায়, বছর ৮৫-এর জটু লাহিড়ীর শরীরেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস। এরপর তাঁকে ভরতি করা হয় মুকুন্দপুরের একটি হাসপাতালে। বুধবার পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। বিধায়কের অসুস্থতায় স্বাভাবিকভাবেই কিছুটা আতঙ্কের মধ্যেই কাটছিল পরিবার, পরিজন ও দলের। তবে বুধবার ফিরল স্বস্তি। চেনা ভঙ্গিতে প্রিয় নেতাকে ফিরে পেয়ে খুশি স্থানীয়রাও।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে রাজ্যের ৭ পুলিশ আধিকারিককে পুরস্কৃত করবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক]

প্রসঙ্গত, প্রদেশ কংগ্রেস সভাপতির মত্যুর পর তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন শিবপুরের বিধায়ক জটু লাহিড়ী। এরপরই করোনা আক্রান্ত হন তিনি। স্বাভাবিকভাবেই এতে সংক্রমণের আতঙ্ক বেড়েছিল। কারণ, ওই দিন একাধিক নেতার সংস্পর্শে গিয়েছিলেন জটুবাবু। উল্লেখ্য, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। ইতিমধ্যেই বাংলার মোট আক্রান্তের সংখ্যা পেরিয়েছে ১ লাখের গণ্ডি। ইতিমধ্যেই করোনার বলি হয়েছে ২২০৩ জন। পাশাপাশি, সুস্থ ও হয়েছেন বহু মানুষ। আক্রান্তদের মধ্যে ছিলেন একাধিক নেতা, বিধায়ক, মন্ত্রী।

[আরও পড়ুন: রাজ্যে ফের একদিনে করোনা আক্রান্ত ২৯০০-র বেশি মানুষ, কলকাতায় মোট সংক্রমিত প্রায় ৩০ হাজার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement