১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি কি পার্থ চ্যাটার্জি?’, প্রীতি ম্যাচে কর্মীরা মোটা অঙ্কের অনুদান চাওয়ায় বেফাঁস তৃণমূল বিধায়ক

Published by: Sucheta Sengupta |    Posted: August 2, 2022 4:58 pm|    Updated: August 2, 2022 5:04 pm

TMC MLA takes dig at Partha Chatterjee after being asked for donation | Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: সামনে ক্রীড়া টুর্নামেন্ট। সম্প্রীতি ফুটবল ম্যাচ খেলা হবে। সেই ম্যাচ নিয়ে দলীয় কর্মীদের সঙ্গে আলোচনা করতে বসে বেফাঁস মন্তব্য করে বসলেন রাজগঞ্জের তৃণমূল (TMC) বিধায়ক খগেশ্বর রায়। এই ম্যাচের বেশিরভাগ খরচই দিতে হবে বিধায়ককে। কর্মীদের এই আবদার শুনেই ফোঁস করে উঠলেন বিধায়ক। স্থান-কাল-পাত্র ভুলে বলে উঠলেন – “এত টাকা কোথায় পাব? আমি কি পার্থ চ্যাটার্জি?” স্বভাবতই তাঁর এমন মন্তব্যে প্রবল অস্বস্তিতে দলীয় কর্মীরা। তৃণমূল বিধায়কের বেফাঁস কথা নিয়ে বিজেপি যথারীতি কটাক্ষ করতে শুরু করেছে।

জলপাইগুড়ির (Jalpaiguri) রাজগঞ্জ ব্লক যুব তৃণমূলের উদ্যোগে সেপ্টেম্বর মাসে সম্প্রীতি কাপ তথা একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। আগামী ৩ এবং ৪ সেপ্টেম্বর চিন্তামোহন স্কুলের মাঠে দু’দিন ধরে এই প্রীতি ফুটবল ম্যাচ হবে। যার বাজেট ২ লক্ষ টাকা। যার মধ্যে একটা বড় অংশ দিতে হবে বিধায়ক খগেশ্বর রায়কে, এমনই আবদার করেন কর্মীরা। আবদার শুনে আঁতকে ওঠেন খগেশ্বর রায়। মুখ ফসকে বলে ফেলেন, “এত টাকা আমি কোথায় পাব? আমি কি পার্থ চ্যাটার্জি?”

[আরও পড়ুন: লাদেনের পরে খতম জওয়াহিরিও, এবার আল কায়দার মাথায় কে? উঠে আসছে কুখ্যাত জঙ্গির নাম]

পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) গ্রেপ্তার হওয়া এবং তার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় এমনিতেই অস্বস্তিতে তৃণমূল। তার উপর দলীয় বিধায়কের এই মন্তব্য শুনে কিছুক্ষণের জন্য নিস্তব্ধ হয়ে যান সকলে। এই নিয়ে পরে খগেশ্বর রায়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি। জলপাইগুড়ির তৃণমূল জেলা সভাপতি মহুয়া গোপের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে বিজেপির (BJP) জেলা সভাপতি বাপি গোস্বামী বলছেন, ”তৃণমূলের গরু, কয়লা, বালি-সহ সিন্ডিকেটের সব টাকাই পার্থ চট্টোপাধ্যায়ের কাছে থাকত। জ্ঞানে হোক বা অজ্ঞানে, রাজগঞ্জের বিধায়ক সে কথাই বলে ফেলেছেন।”

[আরও পড়ুন: ‘এটা বাংলার মানুষের ক্ষোভ’, SSC দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায়কে জুতো মেরে বলছেন শুভ্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে