BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের করোনার থাবা তৃণমূলের অন্দরে, এবার আক্রান্ত কুমারগঞ্জের বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 9, 2020 10:33 pm|    Updated: July 9, 2020 10:33 pm

An Images

রাজা দাস, বালুরঘাট: মারণ ভাইরাস থাবা বসালো আরও এক তৃণমূল বিধায়কের শরীরে। এবার করোনা (Corona Virus) আক্রান্ত দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডল (Toraf Hossain Mandal)। রিপোর্ট হাতে আসার পরই বালুরঘাটের (Balurghat) সেফ হোমে পাঠানো হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন ওই বিধায়ক। তাতেই মনে সন্দেহ দানা বাঁধে। এরপরই বালুরঘাট জেলা হাসপাতালে ট্রুনাট মেশিন দিয়ে তোরাফবাবুর করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট আসে পজিটিভ। তড়িঘড়ি তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় মালদহ মেডিক্যাল কলেজে। সেই রিপোর্টও পজিটিভ আসে। এরপরই তাঁকে বালুরঘাটের সেফ হোমে পাঠানো হয়েছে। বর্তমানে সেখানেই রয়েছেন তিনি। 

[আরও পড়ুন: ফেসিয়াল নার্ভ বাঁচিয়ে গলায় অতিবিরল অস্ত্রোপচার, ডাক্তারদের প্রচেষ্টায় শাপমুক্ত প্রৌঢ়]

সূত্রের খবর, গত ২৪ ঘণ্টায় দক্ষিণ দিনাজপুর নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩০ জন। তাঁদের মধ্যে বেশিরভাগই উপসর্গহীন। গত ২, ৪ এবং ৬ জুলাই এদের সোয়াব সংগ্রহ করা হয়েছিল। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন বালুরঘাট শহরের পাওয়ার হাউজ, খাদিমপুর বটতলা, ঘাটকালি, বাঘাযতীন কলোনী, দিপালিনগর, নেপালি পাড়ার বাসিন্দা। বালুরঘাটের গ্রামীন এলাকার মধ্যে খিদিরপুর, চকভৃগু, গাজিপুর, চিঙ্গিশপুরের পূর্ব হরিহরপুর, বোল্লার বিকুচ, বানহাট, জলঘরের চককাশি, পতিরামের ঝাপুসি এলাকার বাসিন্দারাও আছেন।তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭৭।

[আরও পড়ুন: কোভিডে মৃত্যু ডাক্তারের, ‘করোনা শহিদে’র সম্মান চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি মৃতের স্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement