BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূল সাংসদের গাড়ির ধাক্কায় মৃত্যু শিশুর, তীব্র চাঞ্চল্য মুর্শিদাবাদে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 16, 2022 5:59 pm|    Updated: November 16, 2022 7:34 pm

TMC MP Abu Taher's car crushes child to death | Sangbad Pratidin

কল্যাণ চন্দ, মুর্শিদাবাদ: মুর্শিদাবাদে (Murshidabad) ভয়াবহ দুর্ঘটনা। তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু হল বছর চারেকের শিশুর। শিশুর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। মৃত খুদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন সাংসদ।

বুধবার দুপুরে নওদা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল সাংসদ আবু তাহের। পথে পিঁপড়ে খালি এলাকায় হঠাৎ করে চার বছরে এক শিশু আচমকা তৃণমূল সাংসদের গাড়ির সামনে চলে আসে। গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় হাসিম সরকার নামে ওই শিশুটি। তড়িঘড়ি তাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা।

[আরও পড়ুন:‘জুতোর নিচে’ মন্তব্যের জের, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে FIR দায়ের বীরবাহা হাঁসদার ]

চিকিৎসক সূত্রে জানা যায়, শিশুটির মাথায় গভীর চোট রয়েছে। সাড়ে তিনঘণ্টা চিকিৎসা চলার পর মৃত্যুর কোলে ঢলে পড়ে হাসিম। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।এবিষয়ে গভীর শোক প্রকাশ করেছেন সাংসদ আবু তাহের। তিনি জানান, এদিন সকালে নাকি মায়ের সঙ্গে ব্যাংকে গিয়েছিল হাসিম। সেখান থেকে ফেরার পথে রাস্তায় মায়ের হাত ছেড়ে আচমকা চলে আসে তাঁর গাড়ির সামনে। এদিকে দ্রুত গতিতে ছুটছিল গাড়ি। ফলে চালক চেষ্টা করলেও কিছু করতে পারেননি। গাড়ির ধাক্কায় জখম হয় শিশুটি। সাংসদ কোলে করে হাসপাতালে নিয়ে যায় শিশুটিকে। এদিন আবু তাহের আরও জানিয়েছেন, তিনি মৃত খুদের পরিবারের পাশে থাকবেন। 

[আরও পড়ুন: শুক্রবার থেকে টানা ১০ দিন বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, জেনে নিন কোনগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে