BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রামপুরহাটে বোমার আঘাতে খুন তৃণমূলের উপপ্রধান, ব্যাপক চাঞ্চল্য এলাকায়

Published by: Paramita Paul |    Posted: March 21, 2022 9:46 pm|    Updated: March 21, 2022 10:18 pm

TMC panchayat leader bombed to death at Rampurhat | Sangbad Pratidin

নন্দন দত্ত, বীরভূম: ফের তৃণমূল নেতা খুন (TMC leader Murder) রাজ্যে। এবার তৃণমূলের উপপ্রধানকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হল বীরভূমের (Birbhum) রামপুরহাট পুরসভা এলাকায়। বোমার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সোমবার সন্ধের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

মৃতের নাম ভাদু শেখ। তিনি রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশাল গ্রামের উপপ্রধান ছিলেন। বাড়ি ছিল রামপুরহাট পুরসভার বগটুই গ্রামে। তিনি তৃণমূল নেতা হলেও একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এদিন রাত সাড়ে আটটা নাগাদ ১৪ নম্বর জাতীয় সড়কের পাশে বগটুই মোড়ের একটি দোকানে বসে ফোন করছিলেন ভাদু।

[আরও পড়ুন: তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় নুসরত-মমতাবালা, ঠাঁই পেলেন জয়প্রকাশও]

প্রত্যক্ষদর্শীদের মতে, সেই সময় তিনটি বাইকে চেপে কয়েকজন দুষ্কৃতী দোকানের কাছে আসে। অতর্কিতে শুরু হয় বোমাবাজি। সঙ্গে সঙ্গে দোকানে থাকা অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু পালাতে পারেননি ভাদু। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়। এর পরই ভাদুকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে তারা। বোমার আঘাতে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া গেলে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। রাজনৈতিক শত্রুতা নাকি ব্যবসায়িক কারণে এই খুন তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। 

উল্লেখ্য, আট মাসে আগে বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন ভাদু শেখের মেজো ভাই। জানা গিয়েছিল, রাস্তায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এর পর সেই একই কায়দায় খুন হলেন তৃণমূলের উপপ্রধান। যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে চলতি মাসেই পানিহাটির এক কাউন্সিলরকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। এর মাঝে ফের এক তৃণমূল জনপ্রতিনিধির খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

[আরও পড়ুন: ছাত্রদের হাতাহাতি ঘিরে রণক্ষেত্র আরজি কর হাসপাতাল, জখম অন্তত ৭ ডাক্তারি পড়ুয়া]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে