BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

এবার অ্যাম্বুল্যান্সের ইঞ্জিন চুরিতে নাম জড়াল তৃণমূলের পঞ্চায়েত প্রধানের! তুঙ্গে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2020 3:00 pm|    Updated: July 14, 2020 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রাণ দুর্নীতির পর এবার অ্যাম্বুল্যান্সের ইঞ্জিন চুরিতে নাম জড়াল তৃণমূলের (TMC) পঞ্চায়েত প্রধানের! বাগদার বিজেপি বিধায়ক (MLA) দুলাল বর পঞ্চায়েত প্রধান চায়না বিশ্বাস ও তাঁর স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অভিযুক্তের।

সম্প্রতি বাগদার বিধায়ক দুলাল বর জানান যে, ২০০৮ সালে বিধায়ক তহবিল থেকে হেলেঞ্চা পঞ্চায়েতকে তিনি একটি অ্যাম্বুল্যান্স দিয়েছিলেন। পরবর্তীতে তিনি জানতে পারেন যে, তৃণমূলের পঞ্চায়েত প্রধান অ্যাম্বুল্যান্সের ইঞ্জিনটি খুলে এলাকারই একটি গ্যারাজে বিক্রি করে দিয়েছে। এই অভিযোগ প্রকাশ্যে আসার পরই গ্রেপ্তার করা হয় গ্যারাজের মালিককে।

[আরও পড়ুন: কীভাবে মৃত্যু হেমতাবাদের বিজেপি বিধায়কের? হাতে এল ময়নাতদন্তের রিপোর্ট]

এ প্রসঙ্গে পঞ্চায়েতের তরফে বলা হয়েছে যে, দীর্ঘদিন আগেই অ্যাম্বুল্যান্সটি খারাপ হয়ে পড়েছিল। সেই কারণে সেটিকে সরিয়ে রাখা হয়েছে। অভিযুক্ত পঞ্চায়েত প্রধান চায়না বিশ্বাসের কথায়, দুলালবাবু রাজনৈতিক স্বার্থে মিথ্যে অভিযোগ করছেন। অভিযোগকারীর কথায়, “ত্রাণ চুরি করে পেট ভরছে না তৃণমূলের। সাধারণ মানুষের স্বার্থে দেওয়া অ্যাম্বুল্যান্সের ইঞ্জিনও বেচে দিচ্ছে।” এদিন দুলালবাবু ব্যঙ্গাত্মক সুরে বলেন, কোনদিন এরা পঞ্চায়েত অফিসটাই বিক্রি করে দেবে! প্রসঙ্গত, আমফানের ত্রাণে দুর্নীতিতে বারবার নাম জড়িয়েছে তৃণমূলের। এবার এই ঘটনা প্রকাশ্যে আসায় অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: বুধবারই প্রকাশিত হবে মাধ্যমিকের ফলাফল, পরীক্ষার্থীদের আগাম শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement