Advertisement
Advertisement
বিজেপি বিধায়কের ময়নাতদন্তের রিপোর্ট

কীভাবে মৃত্যু হেমতাবাদের বিজেপি বিধায়কের? হাতে এল ময়নাতদন্তের রিপোর্ট

এ নিয়ে আজ রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছে কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে প্রতিনিধি দল।

PM Report of BJP MLA Debendranath Roy comes out
Published by: Sucheta Sengupta
  • Posted:July 14, 2020 10:59 am
  • Updated:July 14, 2020 11:04 am

নন্দিতা রায়: রহস্যমৃত্যুর বিষয়টি উড়িয়ে দিল হেমতাবাদের মৃত বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ময়নাতদন্তের রিপোর্ট। আজ সকালেই রিপোর্ট হাতে এসেছে, যাতে স্পষ্টভাবে লেখা – ঝুলন্ত অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে। আত্মহত্যা করেছেন তিনি। শরীরে অন্য কোনও আঘাত নেই। বিধায়কের অস্বাভাবিক মৃত্যু নিয়ে বিজেপি যে দাবি করে আসছিল, সেই জল্পনায় কার্যত জল ঢেলে দিল এই ময়নাতদন্তের রিপোর্ট (PM Report), এমনই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ। যদিও প্রশ্ন থেকে যায়, আত্মহত্যা নাকি আত্মহত্যার পিছনে কোনও প্ররোচনা ছিল, তা নিয়ে।

PM-Report-BJP-MLA
বিজেপি বিধায়কের ময়নাতদন্তের রিপোর্ট

এদিকে, পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবারই এ নিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হয়েছে কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে বিজেপির এক প্রতিনিধি দল। আগে থেকে আবেদন করা হয়েছিল। আবেদন মেনে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind) সকাল সাড়ে ১০টায় তাঁদের সময় দেন। সূত্রের খবর, এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ রাষ্ট্রপতি ভবনে যান তাঁরা। গোটা বিষয়টি জানিয়ে সিবিআই তদন্তের আরজি করা হয়। এ রাজ্যে বিরোধী জনপ্রতিনিধিদের কীভাবে রাজনৈতিক হিংসার শিকার হতে হচ্ছে, তা নিয়েও রাষ্ট্রপতির কাছে বক্তব্য পেশ করেন কৈলাস বিজয়বর্গীয়রা।

Advertisement

[আরও পড়ুন: উত্তরবঙ্গে বিজেপির ডাকে চলছে বনধ, বিভিন্ন জায়গায় পথ অবরোধ, বাস ভাঙচুরের অভিযোগ]

দলীয় বিধায়কের মৃত্যুতে বিজেপির এহেন কর্মসূচিকে অবশ্য বেশ কটাক্ষ করেছেন তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন (Derek O Brien)। তিনি টুইটারে স্পষ্ট অভিযোগ তুলেছেন, বিজেপি মৃত্যু নিয়ে রাজনৈতিক নম্বর বাড়াতে চাইছে। সব মৃত্যুই বেদনার। তাই রাজনীতি ভুলে তৃণমূল নিহতের পরিবারের পাশে আছে, থাকবে। মৃত্যু নিয়ে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বক্তব্যও উড়িয়ে দিয়েছেন ডেরেক।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ