BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জের, অনুপম হাজরার বিরুদ্ধে FIR তৃণমূল উদ্বাস্তু সেলের

Published by: Sucheta Sengupta |    Posted: September 28, 2020 11:00 am|    Updated: September 30, 2020 12:42 am

Anupam Hazra Bangla News: TMC Refugee cell files FIR against Anupam Hazra for his controversial comment on Mamata Banerjee| Sangbad Pratidin

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য। বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরার (Anupam Hazra) বিরুদ্ধে এফআইআর দায়ের করল রাজ্যের তৃণমূল উদ্বাস্তু সেল। সোমবার সকালেই শিলিগুড়ি (Siliguri) কমিশনারেটের সামনে সেলের সদস্যরা বিক্ষোভ দেখান। এরপর অনুপম হাজরার বিরুদ্ধে তাঁরা অভিযোগ দায়ের করেন। দলের নতুন পদে বসেই রবিবার অনুপম মন্তব্য করেছিলেন, “আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” বারুইপুরের কর্মসূচি থেকে তাঁর এই মন্তব্য নিয়ে তীব্র সমালোচনা শুরু হতেই আইনি পথে হাঁটল উদ্বাস্তু সেল।

Anupam Hazra

পশ্চিমবঙ্গ তৃণমূল উদ্বাস্তু সেলের পক্ষ থেকে রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য রবিবার এক প্রেস বিবৃতিতে জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অনুপম হাজরার কুরুচিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে আজ সকালেই শিলিগুড়ি থানায় এফআইআর দায়ের করা হবে।

[আরও পড়ুন: করোনা কালে ৬ মাস পর ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী, আজই রওনা হচ্ছেন শিলিগুড়ি] 

সেইমতোই এদিন সকাল সকাল শিলিগুড়ির কমিশনারেটের সামনে তাঁরা উপস্থিত হন। সঙ্গে ছিলেন সংগঠনের মহিলা শাখার সদস্যরা। থানার সামনে বিক্ষোভ দেখান তাঁরা। মূলত উদ্বাস্তু সেলের মহিলা সদস্যদের তরফেই এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। বিক্ষোভ চলাকালীন তাঁরা দাবি তোলেন, রাজ্যের প্রশাসনিক প্রধানের প্রতি এমন কুরুচিকর মন্তব্যের জন্য গ্রেপ্তার করা হোক বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরাকে। এই হুঁশিয়ারিও দেন যে গ্রেপ্তার না হলে বৃহত্তর আন্দোলন চালাবে উদ্বাস্তু সেল। রাজ্যের প্রতিটি থানাতেই অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে।

[আরও পড়ুন: এবার পুজোয় নয়া ট্রেন্ড ‘রোড-ট্রিপ’, ভ্রমণপিপাসুদের স্বাগত জানাতে তৈরি পথসাথীও]

রবিবার বারুইপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন অনুপম হাজরা। সদ্যই তিনি বিজেপির কেন্দ্রীয় সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। আর তারপরই লাগামছাড়া মন্তব্য়ের প্রবণতা আরও বেড়েছে বলে অভিযোগ বিরোধীদের। বারুইপুরে তাঁর সভায় বহু মানুষকেই মাস্ক ছাড়া দেখতে পাওয়া যায়। এমনকী খোদ অনুপম হাজরার মুখেও মাস্ক ছিল না।স্বাভাবিকভাবেই তাঁকে কোভিড বিধি না মানার বিষয়ে প্রশ্ন করা হয়। সেই উত্তরে অনুপম বলেন, “আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” তাঁর এই মন্তব্য নিয়েই বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়। এবার তাঁকে আইনি প্যাঁচেও  পড়তে হচ্ছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে