১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরামবাগে ঝোপ থেকে উদ্ধার তৃণমূল কর্মীর দেহ, উঠছে খুনের অভিযোগ

Published by: Soumya Mukherjee |    Posted: August 11, 2019 9:20 am|    Updated: August 11, 2019 9:21 am

TMC worker deadbody recovered in a bush near Arambag-Goghat rail line

সুব্রত যশ, আরামবাগ: এক তৃণমূল কর্মীর রহস্যমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল হুগলি জেলার আরামবাগে। মৃতের নাম শেখ নজরুল ইসলাম(৩৬)। শনিবার সন্ধেয় আরামবাগ-গোঘাট রেললাইনের ধার থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। ওই যুবককে খুন করা হয়েছে বলেই অভিযোগ তৃণমূলের। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে আরামবাগ থানার পুলিশ।

[আরও পড়ুন: ফের পুলিশের সাফল্য, ১৮ দিন পর ঘরে ফিরলেন আর জি কর হাসপাতাল থেকে নিখোঁজ বৃদ্ধ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আরামবাগের পুইন গ্রামের বাসিন্দা শেখ নজরুল এলাকায় তৃণমূলের সক্রিয় কর্মী হিসেবেই পরিচিত ছিলেন। তবে রাজনৈতিক কারণে কারও সঙ্গে কখনও গন্ডগোল হয়েছে বলে কেউ শোনেনি। শনিবার বিকেল পাঁচটা নাগাদ তিনি বাড়ি থেকে আরামবাগ যাবেন বলে বেরিয়ে ছিলেন। কিন্তু, আর বাড়ি ফেরেননি। এদিকে সন্ধে সাতটা নাগাদ আরামবাগ-তিরোল রোডের ধারে, আরামবাগ-গোঘাট রেললাইনের পাশের ঝোপে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। যুবকটির শরীরে স্যান্ডো গেঞ্জি ও প্যান্ট থাকলেও জামা খুলে পাশে রাখা ছিল। ছিল একটি ব্যাগও। স্থানীয় বাসিন্দারা মৃতদেহের পরিচয় জানার জন্য ছবি তুলে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে দেন। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। পাশাপাশি স্যোশাল মিডিয়াতে ছবি দেখে মৃতদেহটি শেখ নজরুলের বলে শনাক্ত করেন পরিচিতরা।

পরিবারের লোকেরা জানিয়েছেন, বিকেল পাঁচটা নাগাদ আরামবাগ যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর যে কী হয়ে গেল কিছুই বুঝতে পারছি না। আমরা চাই পুলিশ তদন্ত করে আসল সত্য বের করুক।

[আরও পড়ুন: বাড়ছে জনসচেতনতা, পুরুলিয়ায় প্রশাসনের কর্তাদের বসিয়ে পাঠ দিলেন মহিলারা]

শেখ নজরুলকে খুন করা হয়েছে বলেই অভিযোগ করেন আরামবাগ পৌরসভার চেয়ারম্যান ও তৃণমূলের ব্লক সভাপতি স্বপন নন্দী। তিনি স্পষ্ট বলেন, নজরুল আমাদের দলের একজন একনিষ্ঠ কর্মী ছিল। একজন সুস্থ মানুষ মৃত অবস্থায় ঝোপের মধ্যে কী করে গেল তা বুঝতে পারছি না। ওকে খুন করা হয়েছে বলেই আমাদের মনে হচ্ছে। পুলিশকে এই ঘটনার সঠিক তদন্ত করার অনুরোধ জানিয়েছি। আশা করি খুব তাড়াতাড়ি সত্যিটা প্রকাশ্যে আসবে।

এদিকে এই বিষয়ে এখনই কিছু বলতে চাইছেন না স্থানীয় পুলিশকর্মীরা। তাঁরা জানিয়েছেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই এটা খুন কি না তা বোঝা যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে