BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ‘গো ব্যাক’ স্লোগান, বর্ধমানে কালো পতাকা দেখানো হল দিলীপ ঘোষকে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 31, 2019 4:21 pm|    Updated: August 31, 2019 7:06 pm

TMC worker shows agitation against Dilip Ghosh in burdwan

সৌরভ মাজি, বর্ধমান: লেকটাউনের পর এবার বর্ধমান। দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে ফের বাধার মুখে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভাস্থলের ৫০ মিটার দূরত্বের মধ্যেই দিলীপ ঘোষকে ‘গো ব্যাক’ স্লোগান দেয় তৃণমূলের কর্মী-সমর্থকরা। কালো পতাকাও দেখানো হয় তাঁকে। পরে পুলিশের সহযোগিতায় সভাস্থলে পৌঁছন সাংসদ। সেখান থেকে তৃণমূলের প্রতি ক্ষোভ উগড়ে দেন তিনি। সভার আগেই অসমের নাগরিকপঞ্জি প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। 

[আরও পড়ুন:‘প্রাণে বাঁচতে চাইলে পালিয়ে যা’, হুমকি দিয়ে গুড়াপে বিজেপি কর্মীকে গুলি]

জানা গিয়েছে, শনিবার বর্ধমানের তিনকনিয়া এলাকায় বিজেপির সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয়। এদিন দুপুরে সেই বৈঠকেই যোগ দিতে যাচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অভিযোগ, সভাস্থলের কাছে পৌঁছতেই দিলীপ ঘোষের পথ আটকানোর চেষ্টা করে তৃণমূল কর্মীরা। তাঁকে উদ্দেশ্য করে ‘গো ব্যাক’ স্লোগানও দেওয়া হয়। এমনকী তাঁকে কালো পতাকাও দেখানো হয়। পালটা ‘জয় শ্রীরাম’ ধ্বনি তোলেন বিজেপি কর্মীরা। এরপর পুলিশের সহযোগিতায় সভাস্থলে পৌঁছন দিলীপ ঘোষ।

সভাস্থলে পৌঁছে এদিনের ঘটনা প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। কালো পতাকা দেখানো প্রসঙ্গে তিনি বলেন, “চাইলে আমিও আমার ছেলেদের পাঠাতে পারতাম। কিন্তু ওঁরা মনের দিক থেকে ভেঙে পড়েছে। তাই ওদের কিছুই করব না।” পাশাপাশি, সব সময় প্রতিপক্ষকে আক্রমণ করতেও পিছপা হবেন না বলে স্পষ্ট জানান তিনি। এনআরসি চূড়ান্ত তালিকা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে হিন্দুরা এ রাজ্যে এলে তাদের নাগরিকত্ব দেওয়া হবে। কিন্তু মুসলিম অনুপ্রবেশকারীদের ঠাঁই দেওয়া হবে না বলেও স্পষ্টভাবে জানান তিনি। প্রসঙ্গত, চা-চক্র চলাকালীন শুক্রবারও লেকটাউনে ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়েছিল দিলীপ ঘোষকে। পুলিশের উপস্থিতিতেই দুই দলের কর্মী-সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। শনিবারও সেই ঘটনার পুনরাবৃত্তিতে রীতিমতো অস্বস্তিতে সাংসদ।

ছবি: মুকুলেসুর রহমান

[আরও পড়ুন: তাল থেকে জিলিপি, কচুরি, পাটিসাপটা! হরেক পদের উৎসবে মেতেছে পুরুলিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement