BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Elections 2021 : 'জায়গায় জায়গায় শীতলকুচি' মন্তব্যের জের, দিলীপ ঘোষের বহিষ্কারের দাবিতে সরব অভিষেক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 11, 2021 4:42 pm|    Updated: April 11, 2021 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জায়গায় জায়গায় শীতলকুচি’ মন্তব্যের জের। দিলীপ ঘোষকে বহিষ্কারের দাবিতে সরব হলেন যুব তৃণমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বিজেপি সাংসদের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন সৌগত রায়, সুজন চক্রবর্তীরাও।

ষষ্ঠ দফা অর্থাৎ ২০ এপ্রিল দমদম উত্তর আসনে নির্বাচন। তার আগে রবিবার দলের প্রার্থীর সমর্থনে জনসভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে শীতলকুচির ঘটনায় দুঃখপ্রকাশ করে দিলীপ ঘোষের ‘জায়গায় জায়গায় শীতলকুচি’ মন্তব্যের তীব্র নিন্দা করেন। বলেন, “প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে বলছি, যদি ওনাদের বিবেকবোধ থেকে থাকে, তবে আগামিকালই সাংবাদিক বৈঠক করে দিলীপ ঘোষকে বহিষ্কার করুন।” একটি সভায় সায়ন্তন বসু বলেছিলেন, “CRPF-কে বলব একদম বুক লক্ষ্য করে গুলি করতে।” এদিন এই মন্তব্যেরও নিন্দা করেন অভিষেক।

[আরও পড়ুন: মালদহে কংগ্রেস প্রার্থী ও সাংসদের গাড়িতে পতাকা হাতে হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

বিতর্কিত মন্তব্যের জেরে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) তুলোধোনা করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “৫ টা মানুষ মারা যাওয়ার পর এরকম কথা কেউ বলতে পারে কি? অসভ্য কথা বলাই ওঁর কাজ। কোনও আবেগ ওঁর নেই। মানুষের প্রতি কোনও শ্রদ্ধা নেই। ওদের দল যে ফ্যাসিস্ট তা এতেই স্পষ্ট। ওরা যে পরিকল্পনা করে সবটা করেছে তা এই কথাতেই পরিস্কার হয়ে গিয়েছে।” সুজন চক্রবর্তীর কথায়, “দিলীপ ঘোষের থেকে এক থেকে বেশি কিছু আশা করা যায় না।” বামনেতার কথায়, “যাঁরা শীতলকুচির ঘটনাকে সমর্থন করেন, তাদের অসভ্য, ফ্যাসিস্ট ছাড়া আর কিছু বলা যায় না।” উল্লেখ্য, শীতলকুচি কাণ্ডে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই পরিস্থিতিতে রবিবার বরাহনগরের সভা থেকে হুমকির সুরে দিলীপ ঘোষ বললেন, “সকলে ভোট দিতে যাবেন। কেউ যদি বাধা দেয়, কোনও কথা শুনবেন না। আমরা সব দেখে নেব। মাথায় রাখবেন কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।”

[আরও পড়ুন: ‘ভাই রাজনীতি জানত না’, কান্নায় ভেঙে পড়লেন শীতলকুচিতে মৃত সামিউলের দিদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement