BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘জলাতঙ্ক হয়েছে, তাই ভুল বকছে’, গরু নিয়ে দিলীপের মন্তব্যকে কটাক্ষ অনুব্রতর

Published by: Sucheta Sengupta |    Posted: November 9, 2019 4:23 pm|    Updated: November 9, 2019 4:23 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: গরুর দুধে সোনা আছে। সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই মন্তব্যের জবাবে এবার মুখ খুললেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর বক্তব্য, “কুকুর কামড়ালে জলাতঙ্ক হয়। এই রোগ হলে, মানুষ ভুলভাল বকে। ওঁকে ডাক্তার দেখাতে হবে।”
দিন দুই আগে বর্ধমানের এক সভায় গিয়ে দিলীপ ঘোষ গরুর মাহাত্ম্য বর্ণনা করতে গিয়ে বলেছিলেন, “গরুর কুঁজে সোনা আছে। রোদ পড়লে চকচক করে। তাই গরুর দুধ সোনালি হয়।” এই মন্তব্য নিয়ে বঙ্গ রাজনীতি বেশ সরগরম হয়ে উঠেছিল। নানা কৌতুকও হয়েছে এ নিয়ে। তৃণমূলের তরফে দিলীপ ঘোষের এই মন্তব্যকে হাতিয়ার করে কটাক্ষও কম হয়নি। এবার সেই পথে হেঁটেই বিজেপি রাজ্য সভাপতিকে জবাব দিলেন অনুব্রত মণ্ডল। তিনি সাফ বলে দিলেন যে দিলীপের মস্তিষ্ক বিকৃতি ঘটেছে।

[আরও পড়ুন: NRC আতঙ্ক, কাজ ছেড়ে ফেরার পথে বনগাঁ সীমান্ত থেকে ধৃত শতাধিক অনুপ্রবেশকারী]

অন্যদিকে, বীরভূমে বিজেপির ভাঙন অব্যাহত। শুক্রবার বোলপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে ৪০০ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। এদের মধ্যে ওই অঞ্চলের বিজেপির প্রমুখ সুনীল রায়ও রয়েছেন। এদিন বোলপুরে তৃণমূল কার্যালয়ে উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল, বোলপুরে ব্লকের দায়িত্বে থাকা সুদীপ ঘোষ, সাংসদ অসিত মাল এবং বিধায়ক নরেশ বাউরি-সহ অন্য নেতারা। অনুষ্ঠান শেষে অনুব্রত মণ্ডল বলেন, “জেলাজুড়ে বিজেপি কর্মীরা তৃণমূলে যোগ দিচ্ছেন। এদের মধ্যে অনেকেই তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছিলেন। গরিব মানুষরা বিজেপিকে ভোট দিয়েছিল সুদিন ফেরার আশায়। এখন তাঁরা তাঁদের ভুল বুঝতে পেরেছে এবং দলে ফিরে আসছে। আমরা তাঁদের স্বাগত জানাচ্ছি।”

[আরও পড়ুন: পাহাড়ের টানেই চাকরিতে ইতি টানলেন সত্যরূপ, এপ্রিলে সুমেরু অভিযান পর্বতারোহীর]

শুক্রবারের তৃণমূলে এতজনের যোগদানের পর কার্যত আগামী বিধানসভার ঘণ্টা বাজিয়ে দিলেন দলের অন্যতম দক্ষ সংগঠক অনুব্রত মণ্ডল। তাঁর কথায়, “সিপিএমের অত্যাচারের পর বর্তমান প্রজন্ম মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখছে। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূল ২২০ থেকে ২৩০টি আসন পাবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement