BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সপ্তাহের শুরুতেই শিয়ালদহ শাখায় জোড়া রেল অবরোধ, ভোগান্তিতে নিত্যযাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 11, 2019 11:43 am|    Updated: November 11, 2019 11:43 am

Train service disrupted in between sealdah- krishnanagar

সুব্রত বিশ্বাস: সপ্তাহের শুরুতেই রেল অবরোধের জেরে ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। বিক্ষোভের জেরে সোমবার সকাল থেকে বেশ কিছুক্ষণ শিয়ালদহ-কৃষ্ণনগর শাখা ও শিয়ালদহ-লালগোলা শাখায় ব্যাহত হয় ট্রেন চলাচল। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি।

জানা গিয়েছে, কৃষ্ণনগরের গোবিন্দপুরের বাসিন্দাদের দীর্ঘদিনের অভিযোগ বেহাল রাস্তা নিয়ে। এবিষয়ে একাধিকবার প্রশাসনকে জানিয়েও কোনও ফল মেলেনি। সেই কারণে সোমবার সকাল ৯ টা নাগাদ থেকে গোবিন্দপুরে রেল লাইন আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয়রা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। একের পর এক আটকে পড়ে ট্রেন। সাতসকালে নাকাল হতে হয় যাত্রীদের। পরে রেল আধিকারিকদের আশ্বাসে ওঠে অবরোধ।

অন্যদিকে, একইদিনে শিয়ালদহ-লালগোলা শাখার মুর্শিদাবাদে রেল অবরোধ করেন নিত্যযাত্রীরা। অভিযোগ, অতিদ্রুত নসীপুর-আজিমগঞ্জ রেলব্রিজ চালুর দাবিতে বিক্ষোভ দেখান তাঁরা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। পরে রেল কর্তৃপক্ষের আশ্বাসে স্বাভাবিক হয় পরিস্থিতি। তবে রেলের তরফে জানানো হয়েছে, জমি জটের কারণেই ব্রিজটি চালু করা সম্ভব হচ্ছে না। ঘণ্টাখানেকের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হলেও বিক্ষোভের জেরে সপ্তাহের শুরুতেই সমস্যায় পড়তে হয়েছে যাত্রীদের।

[আরও পড়ুন: মেয়ের বিয়ে বড় বালাই! জীবন বাজি রেখে চার ছাগলকে বাঁচালেন মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে