২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

‘খোঁজ নেই’ বিজেপি সাংসদ এসএস আলুওয়ালিয়ার, মিসিং ডায়েরি করলেন তৃণমূল কর্মীরা!

Published by: Tiyasha Sarkar |    Posted: October 17, 2020 9:39 am|    Updated: October 17, 2020 9:39 am

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: খুঁজে পাওয়া যাচ্ছে না বিজেপি (BJP) সাংসদ এসএস আলুওয়ালিয়াকে (Surinderjeet Singh Ahluwalia)! তাই কোকওভেন থানায় মিসিং ডায়েরি করলেন তৃণমূল সমর্থকরা। এই ঘটনাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেই তোপ দাগলেন বর্ধমান–দুর্গাপুরের সাংসদ।

দুর্গাপুরবাসী হিসাবে শুক্রবার তৃণমূলকর্মীরা দুর্গাপুরের (Durgapur) কোকওভেন থানায় একটি মিসিং ডায়েরি করেন। তাঁদের কথায়, “মায়াবাজার রেলগেট, ডিটিপিএস ইউনিট, অ্যালয় স্টিল প্ল্যান্টের বিলগ্নীকরণ, রেলের বেসরকারিকরণ ও ৪১ ও ৪৩ নম্বর ওয়ার্ডের মাঝের গার্ডওয়াল এইসব ইস্যুতে সাংসদের সঙ্গে আলোচনা করার জন্যে তাঁরা উদগ্রীব। কিন্তু প্রায় ১ বছর ধরে এলাকায় দেখা যাচ্ছে না সাংসদ এসএস আলুওয়ালিয়াকে। তাই তাঁরা তাঁদের সমস্যার কথা বলতেও পারছেন না। সেই কারণেই শুক্রবার সাংসদকে খুঁজে দেওয়ার আবেদন নিয়ে পুলিশের দারস্থ হওয়ার সিদ্ধান্ত।” উল্লেখ্য, বৃহস্পতিবারই ডিটিপিএসের কর্মীদের গণ অবস্থান মঞ্চে যোগ দিয়ে এই এলাকার প্রাক্তন সাংসদ মুমতাজ সংঘমিতা এলাকায় সাংসদকে দেখা যায় না বলে তার নামে থানায় মিসিং ডায়েরি করার পরামর্শ দিয়েছিলেন।

[আরও পড়ুন: নিখোঁজ করোনা রোগীর দেহ মিলল পুকুরে, ক্ষোভে হাসপাতালে তাণ্ডব মৃতের পরিবারের]

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া জানান, “যাঁরা অভিযোগ করেছে তাঁরা কোনও আলোচনার জন্যে আমাকে কোনওদিনই ফোন করেননি। আমাকে দৈনিক গড়ে দু’শো জন ফোন করেন। তাঁরা সুফলও পেয়েছেন। আমি কাউন্সিলর নই যে আমাকে এলাকাতে থাকতেই হবে। সার্ভিস রোড মেরামতি-সহ বিভিন্ন বিষয়ে হস্তক্ষেপ করে সমাধান করেছি।” “রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ করে কোনও ফায়দা তোলা যাবে না”, এদিন সাফ জানালেন সাংসদ।

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন:পুজোর এক সপ্তাহ আগে শীর্ষে রাজ্যের করোনা সংক্রমণ, উদ্বেগের কেন্দ্রে কলকাতাই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement