BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

জেলার কোর কমিটি ও মুখপাত্র পদ থেকে ইস্তফা দিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2021 12:49 pm|    Updated: January 26, 2021 4:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার সাংবাদিক বৈঠকে বোমা ফাটালেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। একরাশ ক্ষোভ উগরে দিলেন দল ও একাধিক নেতার বিরুদ্ধে। সরে দাঁড়ালেন জেলা তৃণমূলের কোর কমিটি ও জেলা তৃণমূলের মুখপাত্রের পদ থেকে। 

বেশ কিছুদিন ধরেই বেসুরো প্রবীরবাবু। দলের বিরুদ্ধে একাধিক মন্তব্যও করেছেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রীর পুরশুড়ার সভাতেও যাননি। বলেছিলেন মঙ্গলবার বিশেষ ঘোষণা করবেন। পূর্বঘোষণা মতোই এদিন সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানে সরাসরি দলের একাধিক নেতার বিরুদ্ধে অভিযোগ তোলেন। জেলার একটি কলেজের ভবন উদ্বোধন নিয়ে জটিলতা প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে বললেন, “আমি নিজে মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) গোটা পরিস্থিতি জানিয়েছিলাম। উনি সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছিলেন। আমার সামনেই পার্থ চট্টোপাধ্যায়কে ফোন করে বিষয়টি দেখার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু এখনও কিছুই হয়নি।” তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রীর কথা কেউ শোনেন না। 

[আরও পড়ুন: দলবিরোধী কার্যকলাপ! অপসারিত নদিয়া জেলা তৃণমূলের সহ-সভাপতি পার্থসারথী চট্টোপাধ্যায়]

প্রবীরবাবুর অভিযোগ, তাঁকে হারানোর জন্য দলের মধ্যে ষড়যন্ত্র চলছে। এমন পরিবেশ তৈরি হয়েছে যেখানে তিনি কাজ করতে পারছেন না। এরপরই বলেন, “আমি ভেবেছিলাম বিধায়ক পদ থেকে ইস্তফা দেব। কিন্তু বিধায়ক না থাকলে সাধারণ মানুষকে হয়রানির শিকার হতে হয়। তাই সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয়েছি।” এরপরই জেলার তৃণমূলের কোর কমিটির সদস্যপদ ও জেলা তৃণমূলের মুখপাত্রের পদ থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন প্রবীর ঘোষাল। তবে কি তৃণমূলও ছাড়বেন তিনি? প্রশ্নের উত্তরে বলেন, “কাজ করতে পারছিলাম না, নিজেকে ব্রাত্য মনে হচ্ছিল। তবে দল ছাড়ব কি না জানি না, সেসব নিয়ে ভাবিনি।” এদিন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) ভূয়সী প্রশংসা করেন প্রবীরবাবু। বলেন, “রাজীবের মতো ভাল ছেলে কাজ করতে পারল না। আমাদের বুঝতে হবে পরিস্থিতি কোথায় গিয়েছে।”  তবে কি বিজেপিতে যাবেন প্রবীরবাবুও? এখন সেই প্রশ্নের সন্ধানে ওয়াকিবহল মহল। এদিকে এদিন শাসকদলের বিরুদ্ধে ফের মুখ খুলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: হাসপাতালে গিয়ে রোগীর হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দিলেন বিধায়ক-বিডিও, আপ্লুত পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement