২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

তৃণমূলের মিছিলে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান! ভুয়ো ভিডিও পোস্ট করে গ্রেপ্তার ২ বিজেপি নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 10, 2020 3:47 pm|    Updated: October 10, 2020 4:02 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাসকদলের মিছিলের একটি ভিডিও। সেখানে শোনা যাচ্ছিল ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান। তা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। তৃণমূলের তরফে দাবি করা হয়েছিল, ভিডিওটি ভুয়ো। সেই ঘটনার তদন্তে নেমে ২ বিজেপি (BJP) নেতাকে গ্রেপ্তার করল কালনা থানার পুলিশ।

বৃহস্পতিবার কালনার ১০৮ নম্বর শিবমন্দিরের সামনে থেকে তৃণমূলের তরফে একটি মিছিলের আয়োজন করা হয়েছিল। যার নেতৃত্বে ছিলেন বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। মিছিলটি শেষ হওয়ার কিছুক্ষণ পরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে একটি ভিডিও। যেখানে দেখা যায়, বিধায়কের সামনেই ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলছেন কর্মীরা। যা নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। শাসকদলকে সরাসরি আক্রমণ করে বিজেপি। বলা হয়, বিধায়কের সামনে এহেন ঘটনাতেই স্পষ্ট রাজ্যের পরিস্থিতি। তবে প্রথম থেকেই তৃণমূলের তরফে দাবি করা হয়েছিল ভিডিওটি ভুয়ো। বিধায়ক অভিযোগ করেছিলেন, পরিকল্পনামাফিক ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে শাসকদলকে কালিমালিপ্ত করতে।

[আরও পড়ুন: বেঁচে থাক ভালবাসা! মৃত প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরালো পূর্ব বর্ধমানের যুবক]

এরপর গোটা বিষয়টি জানিয়ে কালনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিধায়কের ঘনিষ্ঠ তৃণমূল নেতা সোমনাথ পণ্ডিত। বলেন, অশান্তি সৃষ্টি করার জন্য ও বিধায়ককে অপদস্ত করতে সোশ্যাল মিডিয়ায় এহেন ভিডিও ছড়ানো হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বীরভূমে বিজেপির আইটি সেলের প্রাক্তন ইনচার্জ কৃশাণু সিনহা ও পূর্ব বর্ধমানের দাঁইহাট নগর মণ্ডলের যুব মোর্চার সভাপতি অরবিন্দ রায়কে গ্রেপ্তার করে কালনা থানার পুলিশ। শনিবার তাদের কালনা আদালতে পেশ করা হয়।

[আরও পড়ুন: ২ মাস ধরে টিউবওয়েল থেকে বেরচ্ছে গ্যাস, তাতেই চলছে রান্না! হতবাক পূর্ব মেদিনীপুরবাসী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement