২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

বেলুড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ফ্ল্যাটের বারান্দা, দুই বোনের মৃত্যুতে চাঞ্চল্য

Published by: Paramita Paul |    Posted: May 31, 2020 2:55 pm|    Updated: May 31, 2020 3:05 pm

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ফ্ল্যাটের ব্যালকনি ভেঙে পড়ে মৃত্যু হল দুই বোনের। শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটে হাওড়ার বেলুড়ে। রাতে দুই বোন মিলে ব্যালকনিতে দাঁড়িয়ে গল্প করছিলেন। সেইসময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে তিনতলার বারান্দা। ঘটনাস্থলেই এক বোনের মৃত্যু হয়। অপরজনের হাসপাতালে মৃত্যু হয়। দুই বোনের নাম অনুরাধা শর্মা (৪০) ও দিপীকা ধন্ড (৩৮)। 

বেলুড়ের ২ গিরীশ ঘোষ এলাকায় বাবার সঙ্গে থাকতেন অনুরাধা। তিনি বিবাহ বিচ্ছিনা। বেলুড়েরই অন্যত্র থাকতেন দিপীকা। শনিবার বাবা ও বোনকে দেখতে অম্বিকা টাওয়ারের বাড়িতে আসেন। রাত সাড়ে আটটা নাগাজ ব্যালকনিতে দাঁড়িয়ে গল্প করছিলেন দুই বোন। তথনই বিপত্তি ঘরে। আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্যালকনিটি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আচমকা জোরানো আওয়াজ শুনে তড়িঘড়ি তাঁরা ছুটে আসেন। দেখেন তিনতলার বারান্দা ভেঙে সোজা নিচে মাটিতে পড়ে রয়েছেন দুই বোন। একজন ঘটনাস্থলেই মারা যান। আরেজনকে প্রতিবেশীরাই নিকটবর্তী হাসাপাতালে নিয়ে যান। সেখানে তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন : একুশে বাংলায় নিরঙ্কুশভাবে ক্ষমতায় আসবে বিজেপি, চ্যালেঞ্জ অমিত শাহের]

কিন্তু কেন আচমকা ভেঙে পড়ল বারান্দা? স্থানীয়রা জানাচ্ছেন, প্রায় ১৫ বছর আগে অম্বিকা জুটমিল এলাকায় ফ্ল্যাটটি তৈরি হয়েছিল। অনেকদিনের পুরোনও হওয়ায় পরিকাঠামোগত সমস্যা তৈরি হয়েছিল। আর তাই হুড়মুড়িয়ে বারান্দাটি ভেঙে পড়ে। তবে এ নিয়ে প্রোমোটারের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে স্থানীয়দের অভিযোগ,এই এলাকায় একের র এক ফ্ল্যাট তৈরি হচ্ছে। কিন্তু পরিকাঠামো জোরদার করার দিকে নজর দিচ্ছেন না প্রমোটাররা।

[আরও পড়ুন : পরিযায়ী শ্রমিকদেরও বিনামূল্যে দু’মাসের চাল-ডাল দেবে রাজ্য, জানাল খাদ্যদপ্তর]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement