BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারের সময় দুবরাজপুরে বিজেপি প্রার্থীকে ‘হেনস্তা’, ভাঙচুর হল গাড়িও

Published by: Paramita Paul |    Posted: April 11, 2021 12:12 pm|    Updated: April 11, 2021 12:12 pm

BJP-candidate

ছবি: শান্তনু দাস।

নন্দন দত্ত, সিউড়ি: প্রচারের সময় বিজেপি প্রার্থীকে হেনস্তা অভিযোগ। ভাঙা হল তাঁর গাড়ির কাঁচও। দুবরাজপুরের (Dubrajpur) লোকপুর থানার নাগরাকোন্দা গ্রামে রবিবার সকালের এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। অভিযোগ, গ্রামের বিজেপি (BJP) কর্মী-সমর্থকদের বাড়িও ভাঙচুর চালায় দুষ্কৃতীরা।

এদিন সকালে নাগরাকোন্দা গ্রামে দুবরাজপুরের বিজেপি প্রার্থী অনুপ সাহা জনসংযোগ করছিলেন। আচমকাই ‘খেলা হবে’ লেখা টিশার্ট পরিহিত একদল যুবক স্লোগান দিতে দিতে এসে বিজেপি কর্মীদের পথ আটকায়। অভিযোগ, ওই গ্রামে প্রচার করা যাবে না বলেও হুমকি দেয় তারা। ঘটনাস্থল থেকেই লোকপুর থানায় ফোন করেন বিজেপি প্রার্থী। কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। সেইসময় বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। প্রার্থী সেখান থেকে ফিরে গেরুয়া শিবিরের সমর্থকদের বাড়িতেও ভাঙচুর হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় লোকপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অনুপ সাহা। উল্লেখ্য, এই গ্রামেই আজ বিকেলে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সভা রয়েছে।

[আরও পড়ুন ; ‘এটা গণহত্যা’, শীতলকুচির ঘটনার তীব্র নিন্দা করে মৃতদের পরিবারকে সাহায্যের আশ্বাস মমতার]

বিজেপি প্রার্থী অনুপ সাহার দাবি, “এই জনসংযোগের জন্য আগেই অনুমতি নেওয়া হয়েছিল। পুলিশি অনুমতি মিলেছিল। তার পরেও ওই যুবকরা কীভাবে আমাদের মিছিল আটকাতে পারে? ঘটনাস্থল থেকে পুলিশকে ফোন করেও কোনও লাভ হল না। আমরা থানায় অভিযোগ অস্বীকারর করেছি।” বিজেপির দাবি, ওই যুবকরা এলাকায় তৃণমূলের কর্মী হিসেবে পরিচিত। যদিও গোটা ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল।

[আরও পড়ুন ; ‘MCC’র নাম মোদি কোড অফ কনডাক্ট করে দিক কমিশন’, শীতলকুচির ঘটনায় তোপ মমতার]

করোনা আবহে ভোট। ভোটকেন্দ্রে যাওয়ার আগে জেনে রাখুন নির্বাচন কমিশনের নির্দেশিকা। ভোট দিন, সতর্ক থাকুন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement