BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সেই নিমতিতা স্টেশন থেকে ঢিলছোঁড়া দূরত্বে মিলল প্রচুর বোমা, ভোটের আগে আতঙ্ক সুতিতে

Published by: Paramita Paul |    Posted: April 19, 2021 12:29 pm|    Updated: April 19, 2021 1:03 pm

WB Assembly Election 2021: Bombs discovered little away from Nimtita station | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শাহজাহাদ হোসেন, ফরাক্কা: ষষ্ঠদফা ভোটের আগে ফের খবরের শিরোনামে নিমতিতা। সোমবার সকালে মুর্শিদাবাদের এই স্টেশন থেকে ঢিলছোঁড়া দূরত্বে উদ্ধার হল তাজা বোমা। কে বা কারা এই বোমা রাখল, তা নিয়ে ধন্দ রয়েছে। তবে ভোটের মরশুমে বোমা (Bomb) উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

সোমবার সকালে সুতি (Suti) থানার ডিহিগ্রাম স্বাস্থ্যকেন্দ্রের পরিত্যক্ত বাথরুমের ভিতর থেকে জার ভরতি তাজা বোমা উদ্ধার করা হয়। ৭ দিন পরেই সুতিতে ভোট। তার আগেই নিমতিতা স্টেশন থেকে ১৫০ মিটার দূরে জার ভরতি বোমা উদ্ধারে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।স্থানীয় বাসিন্দারা বলছেন, জনবহুল এলাকায় রয়েছে এই স্বাস্থ্যকেন্দ্র। প্রতিদিন কয়েকশো মানুষ আসা যাওয়া করে এই এলাকায়। সেই এলাকা থেকে বোমা উদ্ধার হওয়ায় আতঙ্ক তৈরি হয়েছে।

[আরও পড়ুন : ভয়ঙ্কর রূপ নিয়েছে করোনা, কাল থেকে ফের বন্ধ রাজ্যের সমস্ত সরকারি স্কুল]

মাস কয়েক আগেই ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠেছিল মুর্শিদাবাদের নিমতিতা স্টেশন। জখম হয়েছিলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল প্রার্থী জাকির হোসেন। সেই ভয়ঙ্কর স্মৃতি এখনও মুছে যায়নি। বরং কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিয়ে চাপানউতোর এখনও অব্যাহত। এর মাঝেই সেই স্টেশন থেকে ঢিলছোঁড়া দূরত্ব থেকে বোমা উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে খবর, বাসিন্দারাই প্রথমে ওই জারটিকে দেখতে পান। খবর যায় পুলিশের কাছে। তারা এসে জার উদ্ধার করে। এরপরই ওই জার থেকে উদ্ধার হয় তাজা বোমা।

এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। কোথা থেকে এল এত বোমা? এখানেই কি বোমা তৈরি হচ্ছিল? তদন্তে নেমে প্রশ্নগুলির জবাব খোঁজার চেষ্টা করছেন তদন্তকারীরা। বাসিন্দাদের একাংশের দাবি, ভোটে অশান্তি বাঁধাতে বোমাগুলি মজুত করা হয়েছিল। পুলিশ ইতিমধ্যে হাসপাতালের ওই পরিত্যক্ত ঘরটিকে বাঁশ, লাঠি দিয়ে আটকে দিয়েছে। সাধারণের প্রবেশের ক্ষেত্রেও নিষেধ করা হয়েছে।

[আরও পড়ুন : স্থিতিশীল মালদহের গুলিবিদ্ধ বিজেপি প্রার্থী, ১২ ঘণ্টা পরও অধরা দুষ্কৃতীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement