BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'খাবও না, খেতেও দেব না', প্রচারে বেরিয়ে মিঠুনের গলায় মোদির সুর

Published by: Paramita Paul |    Posted: March 28, 2021 8:22 pm|    Updated: March 28, 2021 11:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ব্যুরো: রবিবার ভোট প্রচারে ঝড় তুললেন ‘মহাগুরু’। ইন্দাস, কেশপুর, চন্দ্রকোনা থেকে ডেবরা। রঙের উৎসবের মাঝে বিজেপি নেতা অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakrabarty) রোড শো ঘিরে উচ্ছ্বাস তুঙ্গে। উপচে পড়া ভিড়ের সামনে মহাগুরু প্রতিশ্রুতি দিলেন,”বিজেপি ক্ষমতায় এলে ছ’মাসের মধ্যে বাংলায় আসল পরিবর্তন আসবে।” বললেন, ‘খাবও না খেতেও দেব না।’ উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গলায় এই স্লোগান শোনা গিয়েছিল।

রবিবার দুপুরে নির্বাচনী (WB Assembly Election 2021) প্রচারে বাঁকুড়ার ইন্দাসে মিঠুন চক্রবর্তীর রোড শোয়ে ভিড় উপচে পড়ে। ইন্দাস কেন্দ্রের বিজেপি প্রার্থী নির্মল ধারার সমর্থনে ভোট প্রচার করেন মহাগুরু। হুডখোলা গাড়িতে চড়ে ইন্দাস এলাকায় রোড শো করেন মিঠুন। সাজানো গাড়িতে বিজেপি প্রার্থী নির্মল ধারাকে পাশে নিয়ে প্রচার সারেন তিনি। এদিন মানুষের ভিড় সামলাতে পুলিশকে হিমশিম খেতে হয়।

[আরও বলুন: ‘পরিকল্পনা করেই করেছিল, বিরুলিয়াবাসীর দোষ নেই’, হামলার তত্ত্বে অনড় মমতা]

পরে কেশপুরে বিজেপি প্রার্থী প্রীতিশ রঞ্জন কুঁয়ার ও চন্দ্রকোনার বিজেপি প্রার্থী শিবরাম দাসের রোড শোতেও মানুষের উচ্ছ্বাস বয়ে যায়। কেশপুরের সাড়ে বারো মাইল থেকে কেশপুর বাজার এক কিলোমিটার তিনি রোড শো করেন। এরপর তিনি কপ্টারে আসেন চন্দ্রকোনার রামজীবনপুরে। সেখান থেকে গাড়িতে জাড়ায় যান। আগে থেকে সাজানো একটি গাড়িতে উঠে রোড শো শুরু করেন। মিঠুনকে দেখার জন্য রাস্তার দুই ধরে হাজার হাজার মানুষ ভিড় জমায়। জনস্রোতে ভেসে গেলেন মেগাস্টার মিঠুন। তিনিও হাত নেড়ে জনতাকে অভিনন্দন জানান। দুই জায়গাতেই বিজেপি কর্মীদের পাশাপাশি ভিড় জমায় অনেক সাধারণ মানুষও।

রবিবার ছিল একসাথে ছুটি ও হোলির মেজাজ। অনেকেই রং মাখা অবস্থায় মিঠুনকে দেখতে চলে আসেন। ব্যান্ডের তালে-তালে জয় শ্রীরাম স্লোগান দিয়ে নাচতে শুরু করেন যুব কর্মীরা। কিন্তু সবাইকে নিরাশ করে দিয়ে প্রায় দেড় কিলোমিটার পর সবার অলক্ষ্যে তিনি নেমে চলে যান। ফলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয় জনতার পাশাপাশি বিজেপি নেতা কর্মীদের মধ্যেও। বিজেপি নেতাদের সঙ্গে কর্মীদের প্রায় হাতাহাতির উপক্রম হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন চন্দ্রকোনার প্রার্থী শিবরাম দাস।

[আরও বলুন: ‘আমিই ভূমিকন্যা’, নন্দীগ্রামে দৃপ্ত ঘোষণা তৃণমূল নেত্রী মমতার]

জানা গিয়েছে, আগে থেকে বিজেপির পক্ষে প্রচার করা হয় মিঠুন জাড়া থেকে রামজীবনপুর প্রায় দশ কিলোমিটার রোড শো করবেন। সেইমতো রাস্তার দুই পাশে প্রচুর ভিড় জমে যায়। শিবরামবাবু বলেন, “হটাৎই মিঠুনের কর্মসূচি পরিবর্তন হয়। আরও দুটি রোড শোর অনুরোধ রাখতে গিয়ে তাঁকে মাঝপথে নেমে চলে যেতে হয়। এর জন্য সবার কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।” বিজেপির দাবি মিঠুনের রোড শোতে প্রায় কুড়ি হাজার মানুষ যোগ দিয়েছিলেন। ছিলেন বিজেপির সমস্ত স্তরের নেতা কর্মীরা। খুশি বিজেপি নেতৃত্ব।

এদিন সন্ধেয় কেশপুর সভা থেকে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের হয়েও প্রচার করেন মহাগুরু মিঠুন। সেই সভা থেকে বিজেপির ইস্তাহারের প্রতিশ্রুতির কথাও তুলে ধরেন তিনি। প্রতিশ্রুতি দেন, “বাংলায় বিজেপি এলে ছমাসের মধ্যে পরিবর্তন হবে।” তাঁর কথায়, “দাদা বলছেন যখন তখন হবেই। খাবও না খেতেও দেব না।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement