BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মমতার সভার আগেই করোনা আক্রান্ত জলপাইগুড়ির প্রার্থী, সতর্ক হচ্ছে সব দলই

Published by: Paramita Paul |    Posted: April 14, 2021 11:38 am|    Updated: April 14, 2021 11:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: কোভিড বিধি মানতে অনীহা আমজনতার। করোনার আতঙ্ক উড়িয়ে ভোটের প্রচার চলছে লাগাতার। আর তারই খেসারত দিতে হচ্ছে প্রার্থী থেকে সমর্থক সবাইকে। বেড়ে চলেছে রাজ্যে করোনা সংক্রমণ। এবার ভোটের মুখে করোনা আক্রান্ত হলেন জলপাইগুড়ি (Jalpaiguri) সদর বিধানসভা আসনের তৃণমূল প্রার্থী ডাঃ প্রদীপ কুমার বর্মা। মঙ্গলবার সংক্রমিত হন তিনি। আপাতত শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, বুধবার দুপুরে প্রদীপ কুমার বর্মার হয়ে জলপাইগুড়িতে প্রচারে আসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে সিপাইপাড়ায় জনসভায় বক্তব্য রাখবেন তিনি। গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তৃণমূলের প্রার্থী। জ্বর আসার পরই নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন তিনি। এর পর মঙ্গলবার পরীক্ষা করতেই রিপোর্ট পজিটিভ আসে তাঁর। এই ঘটনার জেরে কোভিড আতঙ্কে ভুগছেন বাকি প্রার্থীরা। শেষদিনের প্রচারে মাস্ক বাধ্যতামূলক করছে বিজেপি। তৃণমূল প্রার্থীর স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন কংগ্রেস প্রার্থী সুখবিলাস বর্মাও।

[আরও পড়ুন : ‘২ মে-র পর শুধুই ছবি আঁকতে হবে মুখ্যমন্ত্রীকে’, ‘চায়ে পে চর্চা’ থেকে মমতাকে কটাক্ষ দিলীপ]

এদিকে মঙ্গলবার রাজনাথ সিংয়ের সভার আগে করোনা আক্রান্ত হয়েছেন করিমপুরের বিজেপি প্রার্থী সমরেন্দ্রনাথ ঘোষ। সভার আগে আরটিপিসিআর পরীক্ষা করা হয়। তাতে দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর সংস্পর্শে আসায় আরও ৭ জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসার পরও তিনি বাড়ি ফিরে যাননি। সভামঞ্চের পিছনে একটি ঘরে অপেক্ষা করেছিলেন। সভা শেষের পর তিনি বাড়ি ফিরে যান।

অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল ধূলিয়ান পুরসভার চেয়ারম্যান তথা বর্তমান প্রশাসক মণ্ডলীর প্ৰধান সুবলচন্দ্র সাহার (৫৮)। উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সুবল সাহা ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত পুরপিতা ও বাকি সময় প্রশাসক মণ্ডলীর সদস্য ছিলেন। ধুলিয়ান পুরসভার ৬ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির টিকিটে জিতে কাউন্সিলর হন তিনি। জেতার পর তৃণমূল কংগ্রেসে যোগদান করে পুরসভার চেয়ারম্যান হন তিনি। সুবল সাহার মৃত্যুর খবর জানাজানি হতেই এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

[আরও পড়ুন : ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি, তারকেশ্বর মন্দিরের গর্ভগৃহে প্রবেশে ফের জারি নিষেধাজ্ঞা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement