৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘খাবারে বিষ মিশিয়ে দিতে পারে’, ভিনরাজ্যের পুলিশ নিয়ে আশঙ্কা প্রকাশ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 26, 2021 1:19 pm|    Updated: March 26, 2021 1:39 pm

WB assembly polls 2021: Mamata Banerjee urges caution against sabotage by 'outsider' cops | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাসপুরের (Daspur) নির্বাচনী সভা থেকে ফের বিজেপিকে তুলোধোনা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভিনরাজ্যের পুলিশ নিয়ে আশঙ্কা প্রকাশ করে তিনি বললেন, “খাবারে বিষ মিশিয়ে দিতে পারে।” ‘মীরজাফর’ বলে কটাক্ষ করলেন অধিকারীদের।

বঙ্গে ভোটযুদ্ধ শুরুর আর মাত্র কয়েকঘণ্টা বাকি। প্রথম দফায় ৩০টি আসনে নির্বাচন। দ্বিতীয় দফার ভোটগ্রহণ ১ এপ্রিল। ওইদিনও ৩০টি আসনে ভোট (West Bengal Assembly Elections)। তার মধ্যে রয়েছে দাসপুর। শুক্রবার পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur) নির্বাচনী জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফের ভিনরাজ্যের পুলিশ অর্থাৎ কেন্দ্রীয় বাহিনীর গতিবিধি নিয়ে আশঙ্কা প্রকাশ করেন তিনি। তৃণমূল কর্মীদের সতর্ক করে বলেন, “ভোটগ্রহণের দিন সকলে সতর্ক থাকবেন। মনে রাখবেন, ওই দিন শুধু আমাদের পুলিশ থাকবে তেমন নয়। অন্য রাজ্যের পুলিশও থাকবে। তাই কেউ যদি আপনাদের বলে তারা মেশিন পাহারা দেবে, একদম তা শুনে চলে যাবেন না। ওরা বিরিয়ানি দিলেও খাবেন না। ওরা সব পারে, খাবারে বিষ বা মাদক মিশিয়ে দেবে। তারপর মেশিন নিয়ে পালাবে।”

[আরও পড়ুন: ভোটের আগের দিন শালবনিতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

এদিন বিজেপিকে ‘শয়তানের দল’ বলে কটাক্ষ করেন তৃণমূল সুপ্রিমো। বলেন, “ওই শয়তানের দল নারী বিদ্বেষী, কৃষক বিদ্বেষী, উন্নয়ন বিদ্বেষী।” এদিনের সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, “কাল রাতে কাঁথি বাসস্ট্যান্ড থেকে উত্তরপ্রদেশের ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই মীরজাফররা ওদের এনেছে। কিন্তু এসব করে কোনও লাভ হবে না। নন্দীগ্রাম, কাঁথি কোথাও কোনও অশান্তি করতে দেব না।” তৃণমূল নেত্রী জানিয়েছেন, ২৮ মার্চ থেকে নন্দীগ্রামেই থাকবেন তিনি। সভায় উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশে মমতা এদিন আবারও বললেন, “কেউ গুন্ডামি করার চেষ্টা করলে হাতা-খুন্তি, বঁটি নিয়ে তেড়ে যান।” উল্লেখ্য, বিজেপি ও পুলিশকে আক্রমণের পাশাপাশি এদিন রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পের কথা আমজনতাকে মনে করিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একুশে ক্ষমতায় এলে প্রত্যেকের পাশে থাকার আশ্বাস দেন তিনি। 

[আরও পড়ুন: ডির্ভোসের মামলা চলাকালীন ফের বিয়ে, হলফনামায় তথ্য গোপন! তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে আদালতে স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে