BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'চার দফা ভোটদান, তৃণমূল খানখান', আসানসোল থেকে ফের তৃণমূল বিদায়ের ডাক মোদির

Published by: Paramita Paul |    Posted: April 17, 2021 1:02 pm|    Updated: April 17, 2021 1:56 pm

Narendra-Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভোট পঞ্চমীতে ফের বাংলায় নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শনিবার আসানসোলের নিঘার প্রচারসভা থেকে ভোটপ্রচারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করলেন বিজেপির হেভিওয়েট প্রচারক।জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী মোদি বললেন, “চার দফা ভোটদান, তৃণমূল খানখান।” কয়লাঞ্চলে চলতে থাকা মাফিয়ারাজ, কয়লা পাচার নিয়েও ঘাসফুল শিবিরকে একহাত নিলেন তিনি।  

এদিনের সভায় বিপুল জনসমাগম দেখে আপ্লুত বিজেপি তারকা প্রচারক। বললেন, “লোকসভা নির্বাচনে প্রচারে এসে এত ভিড় দেখিনি। এখন যেদিকে দেখছি, শুধু মানুষই মানুষ। আমি এর আগে এমন জনসমাগম দেখিনি।” তাঁর কথায়, “আপনার একটা ভোটদান আপনার এলাকাকে মাফিয়ারাজ থেকে মুক্ত করবে।” সভামঞ্চ থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রীর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনলেন মোদি।

[আরও পড়ুন : ‘সিআইডি তদন্তের নির্দেশ দেব, কাউকে ছাড়ব না’, অডিও ক্লিপ ফাঁস নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি মমতার]

প্রধানমন্ত্রীর অভিযোগ, “উন্নয়নের সামনে দেওয়ালের মতো দাঁড়িয়ে পড়েছেন দিদি। উন্নয়ন আটকে দেওয়া সরকার চায় না বাংলা।” কেন্দ্রের কোনও বৈঠকেই মুখ্যমন্ত্রী যোগ দেননি বলে অভিযোগ করেন মোদি। তাঁর কথায়, “করোনা বৈঠক, নীতি আয়োগের বৈঠকে সব মুখ্যমন্ত্রীরা আসেন। একমাত্র দিদি আসেননি। বাংলার মানুষের জন্য  দিদির কাছে কোনও সময় নেই। শরণার্থীদের জন্য দেশে আইন করা হয়েছে। তা নিয়েও দিদির আপত্তি রয়েছে। দিদি  নিজেকে সংবিধানের ঊর্ধ্বে ভাবেন।” মোদির কটাক্ষ,  “দিদি অহংকারী হয়ে গিয়েছেন। তাই সকলকে নিজের সামনে ছোট দেখতে পান।”

শুক্রবারই শীতলকুচিকাণ্ড নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও টেপ প্রকাশিত হয়। এদিন সেই টেপ নিয়েও মমতাকে বিঁধলেন মোদি। বললেন, “কোচবিহারে যা হয়েছে তার একটি অডিও টেপ সামনে এসেছে। শোনা গিয়েছে পাঁচজনের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন দিদি। ভোট ব্যাংকের জন্য কতদূর যাবেন আপনি? মৃতদেহ থেকে নিজের ফায়দা খুঁজছেন মমতা। এটা ওঁর অনেকদিনের অভ্যেস।” তৃণমূল নেত্রী শুধু কেন্দ্রীয় বাহিনী নয়, সেনারও নিন্দা করেন বলে অভিযোগ মোদির। এমনকী, গত ৩ বছর আগে রামনবমীর দিন সাম্প্রদায়িক হিংসা ছড়ায় আসানসোল এলাকায়। এই অশান্তিতে তৃণমূল নেত্রী মদত দিয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি। 

[আরও পড়ুন : কামারহাটিতে বুথের মধ্যেই মৃত্যু বিজেপির পোলিং এজেন্টের, রিপোর্ট তলব কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement