BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB assembly polls : 'বিজেপি কত দিয়েছে?', তিনবার মাইক বিভ্রাটের পর প্রশ্ন 'বিরক্ত' মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2021 3:54 pm|    Updated: April 7, 2021 4:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার মাইক বিভ্রাটের জেরে শীতলকুচির সভায় মেজাজ হারালেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যদিও সঙ্গে সঙ্গেই তিনি জানান, সমস্যা হতেই পারে। তাতে তিনি কিছু মনে করেন না। তবে তাঁর সন্দেহ, এর নেপথ্যে বিজেপি যোগ নেই তো! পাশাপাশি সাংসদ হয়ে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় নিশীথ প্রামাণিককে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো।

এখনও বাকি পাঁচ দফার ভোট (West Bengal Assembly Elections)। ফলে রাজ্যের বিভিন্ন প্রান্তে জোরকদমে প্রচার চালাচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে শিলিগুড়িতে রয়েছেন তিনি। বুধবার সেখানে একাধিক সভা করেন। শীতলকুচির সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখার মধ্যেই বেশ কয়েকবার মাইক বিভ্রাট হয়। আচমকাই বন্ধ হয়ে যায় মাইক। তড়িঘড়ি সমস্যা সমাধানের চেষ্টাও করেন অপারেটর। তিনবার এই ঘটনা ঘটায় মেজাজ হারান মমতা। অপারেটরকে উদ্দেশ করে প্রশ্ন করেন, “মাইকে সমস্যা করে দিতে বিজেপি বলে দেয়নি তো ? কত টাকা দিয়েছে?” এরপরই তিনি বলেন, “এসব করে আমার মিটিং নষ্ট করানোর চেষ্টা করে লাভ হবে না। আমার গলার জোর রয়েছে। আমি প্রয়োজনে খালি গলায় মিটিং করতে পারি।” এরপরই যদিও মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অপারেটরের কোনও দোষ নেই। ভুল-ভ্রান্তি হতেই পারে।”

[আরও পড়ুন: ‘বাংলার রাজনীতি জানেন না জয়া বচ্চন’, লোকাল ট্রেনে জনসংযোগের মাঝেই দাবি লকেটের]

মাইক বিভ্রাটের মাঝেই এদিনের সভা থেকে বিজেপিকে মিথ্যেবাদী বলে কটাক্ষ করেন মমতা। নাম না করে নিশীথকে তুলোধোনা করলেন তিনি। বলেন, “এখানকার একজন মিথ্যে স্বপ্ন দেখিয়ে সাংসদ হয়েছিলেন। এবার তিনি বিধানসভা ভোটে লড়ছেন। পরাজয় নিশ্চিত। পরবর্তীতে পঞ্চায়েত ভোটেও লড়বেন। কিন্তু জয় আর আসবে না। রাস্তায় গিয়ে পড়তে হবে।” কেন্দ্রকে আক্রমণের পাশাপাশি এদিনের সভা থেকে রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পগুলিকে সকলের সামনে তুলে ধরেন তিনি। প্রতিশ্রুতি দেন, কোচবিহারের ৯টি আসনে তৃণমূল জয় লাভ করলে ওই জেলার বাসিন্দাদের সমস্ত দাবি পূরণ করা হবে।

[আরও পড়ুন: ‘তৃণমূল হারলে রবি চ্যাটার্জির বিচার আমরা করব’, কাটোয়ার প্রার্থীকে হুমকি বিজেপি সাংসদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement