২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বাংলায় ভাইপো সার্ভিস ট্যাক্স চালু করেছেন দিদি’, কোচবিহারের সভা থেকে তোপ মোদির

Published by: Paramita Paul |    Posted: April 6, 2021 1:52 pm|    Updated: April 6, 2021 4:22 pm

WB Assembly Polls: PM Modi slams TMC leader Mamata Banerjee over Bhaipo Service Tax | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যজুড়ে তৃতীয় দফা নির্বাচন চলছে। এর মাঝেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) বনাম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বৈরথের সাক্ষী থাকল উত্তরবঙ্গ। মঙ্গলবার কোচবিহারের রাসমেলা ময়দানের সভা থেকে  রাজ্যের তৃণমূল সরকার ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন মোদি। বললেন, “রাজ্যে ভাইপো সার্ভিস ট্যাক্স চালু করেছেন মমতা।” তুলে আনলেন প্রকাশ্যে আসা অডিও টেপ প্রসঙ্গও। বিজেপির তারকা প্রচারকের কথায়, ”ওই টেপে অনেক কিছু আছে।”

এদিনের সভা থেকে বাংলার সিন্ডিকেটরাজ থেকে তোলাবাজি, তোষণ থেকে অনুপ্রবেশ-একাধিক ইস্যুতে রাজ্য সরকারকে বিঁধেছেন প্রধানমন্ত্রী। সেই প্রসঙ্গে বলতে গিয়ে মোদি বললেন, “গত ১০ বছর ধরে অবৈধ খনন, চুরির সিন্ডিকেট চলেছে। সিন্ডিকেটরাজ ফুলেফেঁপে উঠেছে। আর দিদি শুধু দেখেছেন।” এর পরই তিনি উল্লেখ করেন প্রকাশ্যে আসা অডিও টেপ প্রসঙ্গ। প্রধানমন্ত্রীর কথায়, “সম্প্রতি অডিও টেপ প্রকাশ্যে এসেছে। সেখানে যা কথাবার্তা শোনা যাচ্ছে, সেটাই তো দিদির দশ বছরের রিপোর্ট কার্ড দিয়ে দিচ্ছে।” 

[আরও পড়ুন : ছাপ্পা ভোটের অভিযোগ, কমিশনের বিরুদ্ধে তোপ দেগে প্রার্থীপদ প্রত্যাহারের হুঁশিয়ারি বিজেপির]

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে প্রধানমন্ত্রী তোপ দাগেন। বলেন, “দিদি বাংলায় নতুন এক কর চালু করেছেন। ভাইপো সার্ভিস ট্যাক্স। আর এই ট্যাক্স দিতে গিয়ে বাংলার মা-বোনেদের পকেট খালি হয়ে যাচ্ছে। আর কারও কারও কাছে মাসে-মাসে ৩৫-৪০ কোটি আসছে। আর তাই বাংলার বিভিন্ন জায়গা থেকে আওয়াজ উঠছে, চলো পাল্টাই।” 

রাজনীতির ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায় ‘আত্মঘাতী গোল’ করেছেন বলেও কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী। তাঁর কথায়, “শুনেছি, দিদি ফুটবল খেলতে ভালবাসেন। সেই খেলায় আত্মঘাতী গোল হয়। আর দিদি আপনি সেই আত্মঘাতী গোল করে বসেছেন।” মোদির আরও অভিযোগ, “গত দশ বছর ধরে রাজ্যজুড়ে দুরাচার চলেছে। তা দেখেও চুপ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।” তাই এবার রাজ্যজুড়ে পরিবর্তনের হাওয়া বইছে। 

[আরও পড়ুন : ‘আমার গুরুত্ব রয়েছে বলেই ব্যঙ্গ করছে’, মোদির ‘দিদি, ও দিদি’ সম্বোধনের জবাব মমতার]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে