৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls: যুব তৃণমূল জেলা সভাপতির গাড়ির কাচ ভেঙে গুরুত্বপূর্ণ নথি নিয়ে গেল দুষ্কৃতীরা

Published by: Biswadip Dey |    Posted: March 28, 2021 4:58 pm|    Updated: March 28, 2021 5:18 pm

An Images

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: দার্জিলিংয়ের (Darjeeling) জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি কুন্তল রায়ের গাড়িতে ভাঙচুর। রাতের অন্ধকারে গাড়ির কাচ ভাঙা হয়। কাচ ভেঙে গাড়ির ভিতর রাখা কিছু গুরুত্বপূর্ণ নথি দুষ্কৃতীরা নিয়ে গিয়েছে বলে জানিয়েছেন কুন্তল। রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তদন্তে নেমেছে শিলিগুড়ি (Siliguri) থানার পুলিশ।

গতকাল অর্থাৎ শনিবার রাতে কুন্তল রায় জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থী তথা পর্যটনমন্ত্রী গৌতম দেবের (Goutam Dev) প্রচারে অংশ নিতে গিয়েছিলেন। রাতে বাড়ি ফিরে সামনের রাস্তার উপর গাড়িটি দাঁড় করিয়ে রাখেন। সকালে উঠে কুন্তল দেখেন, গাড়ির কাচগুলি ভাঙা হয়েছে। এবং গাড়ির ভিতর রাখা নথিপত্রগুলি উধাও।

কুন্তল বলেন, বরাবরই তিনি এই জায়গায় গাড়ি রাখেন, কখনও কোনও সমস্যা হয়নি। কিন্তু গতকাল রাতে কেউ বা কারা গাড়িটি ভাঙচুর করে গিয়েছে। সকালে তিনি শিলিগুড়ি থানার পুলিশকে গোটা বিষয়টি জানান। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানার পুলিশ।

[আরও পডু়ন: স্বাধীনতার ৭৫তম বর্ষে দেশজুড়ে পালিত হবে ‘অমৃত মহোৎসব’, মন কি বাতে ঘোষণা মোদির]

কুন্তল রায় জানিয়েছেন, “সামনেই ভোট, নিয়মিত প্রচারে যেতে হচ্ছে। তাই দলীয় কিছু কাগজপত্র রাখা ছিল। তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ নথিও ছিল। সেগুলির সবই দুষ্কৃতীরা নিয়ে গিয়েছে। পুলিশে অভিযোগ জানিয়েছি। দোষীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।” আগামী ১৭ এপ্রিল পঞ্চম দফায় ভোট জলপাইগুড়ির ডাবগ্রাম-ফুলবাড়ি-সহ ৪৫টি আসনে।

ভোট (West Bengal assembly election 2021) যত এগিয়ে আসছে বিভিন্ন জায়গায় রাজনৈতিক নেতা-কর্মীদের উপর হামলার ঘটনা ঘটছে। তবে এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে কুন্তল রায় নির্দিষ্ট করে কারও বিরুদ্ধে অভিযোগ দায়ের করেননি।

[আরও পডু়ন: প্রথম দফার ৩০ আসনের মধ্যে ২৬টিই জিতবে বিজেপি, দাবি অমিত শাহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement