BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘২ মে পদ্মফুলকে চোখে সরষে ফুল দেখাতেই হবে’, কর্মীদের চাঙা করতে ভোকাল টনিক অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2021 5:20 pm|    Updated: April 5, 2021 5:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চন্দননগরের সভা থেকে ফের বিজেপিকে নিশানা করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। হুঙ্কার ছেড়ে বললেন, “২ মে দফা রফা হবে গেরুয়া শিবিরের।” চ্যালেঞ্জ ছুঁড়লেন, ফের বাংলার মেয়েই হবেন মুখ্যমন্ত্রী।

মার্চের শেষেই বঙ্গে ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে। রাত পোহালেই তৃতীয় দফার নির্বাচন। চতুর্থ দফার ভোটগ্রহণ হবে ১০ এপ্রিল। ওই দিন চন্দননগর আসনে নির্বাচন। তার আগে সোমবার চন্দননগরে ইন্দ্রনীল সেনের সমর্থনে জনসভা করলেন যুব তৃণমূল সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিজেপি নেতাদের তুলোধোনা করলেন তিনি। বিজেপির লাগাতার বঙ্গ সফরকে কটাক্ষ করে তিনি বলেন, “এক মহিলার ভয়ে ডেলি প্যাসেঞ্জারি শুরু করেছেন মোদি-শাহ। কিন্তু এতে কোনও লাভ হবে না।” এরপরই অভিষেক বলেন, “প্রথম দুই দফার ভোটে বিজেপি বুঝে গিয়েছে ওদের হার নিশ্চিত। আট দফার পর ওদের কোথাও খুঁজে পাওয়া যাবে না। ২ মে বিশ্বাসঘাতকদের আর খুঁজে পাওয়া যাবে না।” এদিনের সভা থেকে কর্মী সমর্থকদের উদ্দেশে যুব তৃণমূল সভাপতি বলেন, “ভোটগণনার দিন অর্থাৎ ২ মে পদ্মফুলকে চোখে সরষে ফুল দেখাতেই হবে।” বিজেপি নেতাদের আবর্জনা বলে কটাক্ষ করে সাংসদ বললেন, “ফল প্রকাশিত হলেই আবর্জনারা বাড়ি ফিরে যাবে।”

[আরও পড়ুন: মনোনয়ন দাখিলের কর্মসূচিতে শামিল হতে গিয়ে উলটে গেল ভ্যান, আহত ২৫ তৃণমূল কর্মী]

সোমবার বিজেপিকে আক্রমণ, কেন্দ্রীয় নীতির বিরোধিতার পাশাপাশি এদিন রাজ্যের উন্নয়ন মূলক প্রকল্পগুলির কথা সকলের সামনে তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের ইস্তাহারে থাকা ১০ টা প্রতিশ্রুতি সকলকে মনে করিয়ে দেন। আশ্বাস দেন, যতই প্রান্তিক এলাকার বাসিন্দা হোক না কেন, প্রত্যেকের বাড়িতে পৌঁছে যাবে রেশন। উচ্চশিক্ষার জন্য পড়ুয়াদের আর চিন্তা করতে হবে না। মনে করিয়ে দেন স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী, যুবশ্রীর মতো প্রকল্পের কথা। বলাই বাহুল্য, উন্নয়নকে হাতিয়ার করেই ফের বাংলা দখলের  চেষ্টা চালাচ্ছে ঘাসফুল শিবির। 

[আরও পড়ুন: ‘এনকাউন্টার’ মন্তব্যের জের, বীরভূমের বিজেপি সভাপতি ধ্রুব সাহাকে শোকজ কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement