BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটগ্রহণ কেন্দ্রে মিলল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য পাথরপ্রতিমায়

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2021 8:14 am|    Updated: April 1, 2021 8:59 am

An Images

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভোটগ্রহণ (West Bengal Assembly Elections) শুরুর আগে পাথরপ্রতিমার বুথ থেকে উদ্ধার কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে ভোটে এই ঘটনার প্রভাব পড়েনি। নির্ধারিত সময়েই ওই কেন্দ্রে শুরু হয়েছে ভোটগ্রহণ। 

জানা গিয়েছে, ওই জওয়ানের নাম কমল গঙ্গোপাধ্যায়ের। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বাসিন্দা তিনি। ভোটে পাথরপ্রতিমা (Patharpratima) বিধানসভা এলাকার গুরুদাসপুর বুথে ডিউটি পড়েছিল তাঁর। ওই জওয়ানের সহকর্মীরা জানিয়েছেন, গতকাল অর্থাৎ বুধবার সন্ধে থেকেই হদিশ মিলছিল না কমলের। রাতেও তাঁকে বুথে দেখতে পাননি কেউ। পরে বৃহস্পতিবার সকালে ওই ভোটগ্রহণ কেন্দ্রের একটি ঘর থেকে মেলে তাঁর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি বিষয়টা জানানো হয় কমিশনে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই ওই জওয়ানের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।  

[আরও পড়ুন: ভোটের আগের রাতে কেশপুরে তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ! কাঠগড়ায় বিজেপি ]

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ওই জওয়ানের পারিবারিক কোনও সমস্যা ছিল কি না, কর্মক্ষেত্রে কোনও সমস্যা হয়েছিল কি না, তা জানার চেষ্টা করা হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে, গতকাল কোথায় ছিলেন তিনি। তদন্তকারীরা জানিয়েছেন, এবিষয়ে মৃতের পরিবারের সঙ্গে কথা বলবেন তাঁরা। 

[আরও পড়ুন: ভোটের আগের রাতে উত্তেজনায় কাঁপছে নন্দীগ্রাম, প্রহর গুণছে সব পক্ষই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement