BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Elections: 'আমাকে শোকজ করে লাভ নেই', 'সংখ্যালঘু' মন্তব্যে অনড় মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 8, 2021 4:21 pm|    Updated: April 8, 2021 4:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমার বিরুদ্ধে কেস, শোকজ করে লাভ নেই”, কমিশনে নালিশ ও শো কজ প্রসঙ্গে ডোমজুরের সভা থেকে হঙ্কার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি আক্রমণ করলেন তিনি। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “যত খুশি মামলা করো। আমাদের জয় নিশ্চিত।”

গত ৩ এপ্রিল তারকেশ্বরে নির্বাচনী (West Bengal Assembly Elections) প্রচারে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছিলেন, “শয়তানদের কথা শুনে সংখ্যালঘু ভোট ভাগ হতে দেবেন না।” অভিযোগ তোলেন, “বাংলাকে বিজেপি (BJP) ধর্মের নামে ভাগ করে দিতে চাইছে। বাংলার সংস্কৃতি নষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে।” মমতার এই মন্তব্যের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভি। কেন্দ্রীয় মন্ত্রীর সেই অভিযোগের ভিত্তিতে বুধবার মুখ্যমন্ত্রীকে নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। শুক্রবারের মধ্যে নিজের মন্তব্য ব্যাখ্যা করার নির্দেশ দেওয়া হয় মমতাকে। সেই প্রসঙ্গেই এবার পালটা দিলেন তৃণমূল নেত্রী। ডোমজুড়ের সভা থেকে মমতা বললেন, “আমার বিরুদ্ধে কেস, শোকজ করলেও কিছু এসে যায় না। মোদির বিরুদ্ধে ক’টা অভিযোগ দায়ের হয়েছে? যারা নন্দীগ্রামে দাঁড়িয়ে বলছে পাকিস্তান, তাঁদের তো কিছু হচ্ছে না। পরিকল্পনা করে আমার বিরুদ্ধে এসব করে কোনও লাভ হবে না।”

[আরও পড়ুন:‘সিআরপিএফের কোনও দোষ নেই, বিজেপির নির্দেশে কাজ করতে বাধ্য হচ্ছে’, বলাগড়ে বললেন মমতা]

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার (Jayprakash Majumder)। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ধর্ম নিয়ে খেলা করছেন। উনি জনসভায় গিয়ে যে ধরনের কথা বলছেন, তা বলা যায় না। এটা ওনাকে বুঝতে হবে।” জয়প্রকাশ মজুমদারের কথায়, “সংখ্যালঘুরা ভোট ভাগ করবেন না কী করবেন সেটা একদমই তাঁদের ব্যক্তিগত বিষয়। মুখ্যমন্ত্রীর এবিষয়ে কথা বলার কোনও অধিকারই নেই।”

[আরও পড়ুন:  তৃতীয় দফায় গন্ডগোলের জের! এবার থেকে বাড়তি নিরাপত্তা পাবেন মহিলা প্রার্থীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement