১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মিঠুন চক্রবর্তীর রোড শোয়ে হামলার অভিযোগ, উত্তেজনা ডোমজুড়ে

Published by: Suparna Majumder |    Posted: April 8, 2021 5:22 pm|    Updated: April 8, 2021 5:27 pm

WB Polls 2021: Attack on Mithun Chakraborty's rally at Howrah's Domjor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার বেহালা কেন্দ্রের পর হাওড়ার (Howrah) ডোমজুড়ে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakrabarty) রোড শোকে কেন্দ্র করে তীব্র অশান্তি ছড়াল। এবার ‘মহাগুরু’র রোড শোয়ে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে উত্তপ্ত হয়ে ওঠে ডোমজুড়ের (Domjur) বাঁকড়া এলাকা।

এদিন ডোমজুড়ের বিজেপি প্রার্থী (BJP Candidate) রাজীব বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রচার করতে গিয়েছিলেন মিঠুন। দলের তারকা সদস্যের সঙ্গে ছিলেন সক্রিয় কর্মী ও সমর্থকরা। সুপারস্টারকে দেখার জন্য উৎসুক ছিলেন সাধারণ মানুষও। অভিযোগ, মিঠুন চক্রবর্তী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়ির বেশ কিছুটা পিছনে একটি ম্যাটাডোরে কিছু বিজেপি সমর্থক ছিলেন। রোড শো চলাকালীন সেটিকে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। ইট লেগে ম্যাটাডোরের কাঁচ ক্ষতিগ্রস্ত হয় বলেও অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরাই হামলা করেছে বলে অভিযোগ বিজেপি সমর্থকদের। বিশৃঙ্খলার খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে পুলিশ ও কমব্যাট ফোর্স। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় গোটা এলাকা। যদিও অশান্তির আঁচ মিঠুন চক্রবর্তী পাননি। কারণ তাঁর ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়ি অনেকটাই এগিয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: নজরে চতুর্থ দফার ৪৪ আসনের নির্বাচনী লড়াই, কী বলছে গ্রাউন্ড রিপোর্ট?]

উল্লেখ্য, এদিনই হাই ভোল্টেজ বেহালা কেন্দ্রের পর্ণশ্রী থেকে নতুন পল্লি পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। পূর্ব ও পশ্চিম বেহালা কেন্দ্রের দুই তারকা প্রার্থী পায়েল সরকার (Paayel Sarcar) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) প্রচার করার কথা ছিল তাঁর। রোড শোয়ের অনুমতি চেয়ে বুধবার দুপুরে পুলিশের ‘সুবিধা’ অ্যাপে আবেদন জানিয়েছিল বিজেপির জেলা নেতৃত্ব। কিন্তু বিকেলে তাঁদের আবেদন নাকচ করে দেওয়া হয়। এর প্রতিবাদে পর্ণশ্রী থানা ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। “ভয় পেয়ে বাতিল করা হয়েছে আমাদের রোড শো। এত ভয় কিসের? আমার দলের কর্মীদের সঙ্গে কথা বলে উপযুক্ত ব্যবস্থা নেব।” ক্ষোভ প্রকাশ করে বলেন শ্রাবন্তী। এর পর ফের ডোমজুড়ে মহাগুরুর রোড শোকে কেন্দ্র করে অশান্ত পরিস্থিতি তৈরি হল। আর সেক্ষেত্রে তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তোলা হয়েছে। যদিও ঘাসফুল শিবিরের পক্ষ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘ডায়মন্ড হারবার পর্যন্ত মেট্রো করে দেব’, বেহালার নির্বাচনী প্রচারে প্রতিশ্রুতি মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে