BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জলঙ্গির নির্দল প্রার্থীর অশ্লীল ছবি! গ্রেপ্তার তৃণমূল নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2021 4:27 pm|    Updated: March 28, 2021 7:34 pm

An Images

অতুলচন্দ্র নাগ, ডোমকল: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জলঙ্গির নির্দল প্রার্থীর আপত্তিকর ছবি। যা ঘিরে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই ঘটনায় সরাসরি তৃণমূল নেতাকে কাঠগড়ায় তোলেন নির্যাতিতা। অভিযোগ দায়ের করার কয়েকঘণ্টার মধ্যে ওই ঘটনায় গ্রেপ্তার ১ জন। 

মুর্শিদাবাদের (Murshidabad) জলঙ্গি বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী সৈয়দ রাফিকা সুলতানা। তৃণমূলের জেলা পরিষদের সদস্য ছিলেন তিনি। দল টিকিট না দেওয়ায় নির্দলের হয়ে ভোটযুদ্ধে শামিল হয়েছেন। এই পরিস্থিতিতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে রাফিকা সুলতানার একটি আপত্তিকর ছবি। যা ঘিরে স্বাভাবিকভাবেই শুরু হয় বিতর্ক। শনিবার এবিষয়ে সাংবাদিক বৈঠক করেন ওই নির্দল প্রার্থী। তাঁর দাবি এই ঘটনার নেপথ্যে রয়েছেন তৃণমূল (TMC) নেতা মোজাম্মেল শেখ। সাংবাদিক বৈঠক থেকে তিনি বলেন, “তৃণমূল কংগ্রেস জলঙ্গিতে প্রার্থী করেছে সিপিএম থেকে আসা আবদুর রাজ্জাক মণ্ডলকে। যাকে দলের অনেক মানুষ মেনে নিতে পারছেন না। তাঁরাই আমাকে নির্দল প্রার্থী করেছে। এরপর থেকেই তৃণমূল প্রার্থীর অনুগামী কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় আমাকে গালমন্দ শুরু করেছে। সেগুলিকে পাত্তা দিইনি। কিন্তু খয়রামারী গ্রাম পঞ্চায়েতের সদস্য মোজাম্মেল শেখ যেটা করেছেন, তা সহ্যের সীমা অতিক্রম করেছে। আমাকে সমাজের চোখে ছোট প্রতিপন্ন করার জন্য, আমার মুখের ছবি একজন মহিলার নগ্ন ছবির সঙ্গে জুড়ে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে।” এবিষয়ে পুলিশে অভিযোগ করেন ওই মহিলা।

[আরও পড়ুন:দলীয় কোন্দল মেটাতে ফের প্রার্থী বদল তৃণমূলের, মাটিগাড়া-নকশালবাড়িতে নতুন প্রার্থী ঘোষণা]

জানা গিয়েছে, অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ মোজাম্মেল শেখকে গ্রেপ্তার করেছে। এবিষয়ে জলঙ্গির তৃণমূলের প্রার্থী আবদুর রাজ্জাক মণ্ডল বলেন, “মোজাম্মেল যেটা করেছে তা অন্যায়। ওই ঘটনা জানার পর ওর নিজের মেয়ে তাকে বাবা বলে ডাকবে কিনা আমার সন্দেহ হচ্ছে।” তিনি আরও বলেন, “রাফিকার গণতন্ত্রিক অধিকার রয়েছে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার। তাঁর সঙ্গে ভোটের ময়দানে লড়াই হবে। তাই বলে একজন মহিলাকে এভাবে হেনস্থা করার পক্ষপাতি নই আমি। আমাদের প্রত্যেকের ঘরেই মা, বোন, মেয়ে রয়েছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement