BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengall Polls: 'এক পায়ে বাংলা জয় করব, দু'পায়ে দিল্লি', চ্যালেঞ্জ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2021 2:11 pm|    Updated: April 5, 2021 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার পর দিল্লিও দখল করবে তৃণমূল। নির্বাচনী (West Bengal Assembly Elections) জনসভা থেকে চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়ের। বললেন, “এক পায়ে বাংলা জয় করব, দু’পায়ে দিল্লি।” তৃণমূল সু্প্রিমোর এই মন্তব্য যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

বঙ্গে ভোটযুদ্ধ শুরু হয়েছে এপ্রিলের শেষে।বাংলার বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজ্যে প্রচার চালাচ্ছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। একইভাবে বাংলা দখলে রাখতে জোরকদমে প্রচার চালাচ্ছে তৃণমূল। কার্যত প্রতিদিনই একাধিক সভা করছেন খোদ তৃণমূল সুপ্রিমো। জয়ের বিষয়ে একশো শতাংশ আশাবাদী, তা বারবার বুঝিয়ে দিয়েছেন তিনি। সোমবার হুগলির চুঁচুড়া ও চণ্ডীতলার সভা থেকেও তেমনটাই বললেন মমতা (Mamata Banerjee)। তাঁর কথায়, “আমি যেখানে দাঁড়াব, সেখানেই জিতব।” এদিন বিজেপিকে দিল্লি থেকে সরানোর ডাক দেন মমতা। বলেন, “এক পায়ে বাংলা জয় করব, দু’পায়ে দিল্লি। বিজেপিকে বাংলা ও দিল্লি থেকে সরাতে তৃণমূলই একমাত্র ভরসা।” নেত্রীর এই মন্তব্যেই স্পষ্ট যে, দিল্লির মসনদ দখলের লক্ষ্যে এগোচ্ছে তৃণমূল।

[আরও পড়ুন:‘কারা কথা বলছিলেন স্পষ্ট নয়’, কয়লা কাণ্ডে ভাইরাল অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তৃণমূলের]

এদিনের জনসভা থেকে বিজেপিকে আক্রমণের পাশাপাশি আইএসএফ (ISF) প্রধান আব্বাস সিদ্দিকিকেও নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আব্বাসকে ‘গদ্দার’ বলে কটাক্ষ করেন তিনি। আত্মবিশ্বাসী ভঙ্গিতে বলেন, “বাংলার সংখ্যালঘু ভোট কোনওদিনও ভাগ হবে না। কারণ, সব সংখ্যালঘু ভোট পড়বে তৃণমূলে।” মমতার দাবি, বিজেপিকে ঠেকাতে তৃণমূল ছাড়া কোনও পথ নেই।

দেখুন ভিডি: 

[আরও পড়ুন: তৃণমূলের হয়ে প্রচারে মুম্বই থেকে আসছেন ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন, সোমবার দিনভর কর্মসূচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement