BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘দিল্লি থেকে খামে টাকা এসেছে’, নাম না করে আইএসএফকে তোপ অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2021 3:31 pm|    Updated: April 9, 2021 3:31 pm

WB Polls 2021 : TMC MP Abhishek Banerjee attacks ISF from Haroa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাড়োয়ার সভা থেকে নাম না করে আব্বাস সিদ্দিকির দল ISF-কে কটাক্ষ করলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই অভিযোগ করলেন, আইএসএফের সঙ্গে যোগ রয়েছে বিজেপির। নিশানা করলেন কেন্দ্রীয় বিজেপি নেতাদের।

১৭ এপ্রিল অর্থাৎ পঞ্চম দফায় হাড়োয়া আসনে নির্বাচন। তার আগে শুক্রবার শেখ নুরুল ইসলামের সমর্থনে সভা করলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে নাম না করে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (ISF), সিপিএম ও কংগ্রেসকে আক্রমণ করলেন তিনি। বিজেপির সঙ্গে হাত মিলিয়েই ISF বাংলার নির্বাচনী লড়াইয়ে যোগ দিয়েছে বলে অভিযোগ করেন অভিষেক। বলেন, “আমফানের সময় ছিল না। করোনার সময় ছিল না। হঠাৎ করে চলে এল খাম। আসলে ভোট ভাগ করতে দিল্লি থেকে খামে করে টাকা এসেছে।” এরপরই কর্মী-সমর্থকদের উদ্দেশে অভিষেক বলেন, “এই লড়াই বাংলা বাঁচানোর লড়াই, তাই কোনও ভোট ভাগ নয়। খাম ছিঁড়ে ফেরত পাঠান।”

[আরও পড়ুন: ‘যতক্ষণ CRPF বিজেপির হয়ে কাজ করবে, ততক্ষণ বলব’, নোটিস পেয়েও মন্তব্যে অনড় মমতা]

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের জনমুখী প্রকল্পগুলিই তৃণমূলের প্রচারের মূল হাতিয়ার। একুশের ভোটে সেসবকেই তুলে ধরছেন দলের নেতানেত্রীরা। অন্যান্য নেতাদের তুলনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রচার বেশি জনপ্রিয়। জনতা এবং দলীয় সমর্থকদের উজ্জীবিত করে তুলতে নানা প্রসঙ্গ তুলে ভোকাল টনিক দিচ্ছেন তিনি। বিজেপি বিরোধিতায় তাঁর মূল অস্ত্র দুই সরকারের কাজের তুলনামূলক আলোচনা। বারবার বুঝিয়ে দিতে চান, তৃণমূল সরকার ফের তৈরি হলেই নাগরিক পরিষেবা অব্যাহত থাকবে, জনজীবনের মানোন্নয়ন হবে। এদিন কুমারগ্রাম ছাড়াও বেশ কয়েকটি জায়গায় জনসভা করেন অভিষেক।

[আরও পড়ুন: সরকারি অফিসে ফের অর্ধেক হাজিরা, করোনা মোকাবিলায় আগের মতো বিধি ফেরাচ্ছে রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে