১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021 : 'যতক্ষণ বিজেপির হয়ে কাজ করবে CRPF নিয়ে বলবই', নোটিস পেয়েও মন্তব্যে অনড় মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2021 1:08 pm|    Updated: April 9, 2021 1:14 pm

WB Polls 2021 : WB assembly elections: Mamata Banerjee defends her remark on CRPF | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘সিআরপিএফ ঘেরাও’ মন্তব্যের জল গড়িয়েছে অনেকদূর। ইতিমধ্যেই বাহিনী নিয়ে মন্তব্য ‘দুর্ভাগ্যজনক’ উল্লেখ করে মমতাকে নোটিস পাঠিয়েছে কমিশন। দ্রুতই বক্তব্যের ব্যাখ্যা চাওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও বাহিনী নিয়ে নিজের অবস্থান থেকে একবিন্দুও সরলেন না তৃণমূল সুপ্রিমো। শুক্রবার জামালপুরের সভা থেকে ফের জওয়ানদের কটাক্ষ করলেন তিনি। নিশানা করলেন কমিশনকেও। 

রাত পোহালেই চতুর্থ দফার ভোট (West Bengal Assembly Elections)। তারপরও বাকি থাকবে আরও চার দফা। ফলে রাজ্যের বিভিন্ন প্রান্তে জোরকদমে প্রচার করছে রাজনৈতিক দলগুলি। শুক্রবার বর্ধমানের জামালপুরে সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে বিজেপি, কমিশন ও CRPF-কে তুলোধোনা করেন তিনি। নিজের অবস্থানে অনড় থেকে বলেন, “CRPF-রা বিজেপির হয়ে কাজ করছে। ওরা যতক্ষণ এসব করবে ততক্ষণ আমি ওদের বিরুদ্ধে বলবোই। আমি সিআরপিএফদের সম্মান করি, কিন্তু যারা বিজেপির হয়ে কাজ করে, এর প্রতিবাদ করবই।” এরপরই কমিশনকে তোপ দেগে বলেন, “প্রধানমন্ত্রী অনেক কিছু বলেন। অমিত শাহ অনেক আপত্তিকর কথা বললেও নির্বাচনী বিধি ভঙ্গ হয় না। কিন্তু মমতা কিছু বললেই বিধিভঙ্গ। আগেও অনেকবার শোকজ করা হয়েছে। লাভ নেই।” বিজেপি আপনাদের কে? কমিশনকে প্রশ্ন মমতার। তাঁর অভিযোগ, “তৃণমূলের প্রতি অবিচার করা হচ্ছে।”

[আরও পড়ুন: দুরবাজপুরে বোমা বাঁধতে গিয়ে হাত উড়ল যুবকের, হাড়োয়ায় আক্রান্ত আইএসএফ কর্মীর]

এদিনের সভা থেকে বিজেপির তরফে রাজ্যের বিভিন্ন প্রান্তে হিংসা ছড়ানো হচ্ছে বলেও অভিযোগ করেন মমতা। বলেন, “তোমরা যদি জেনেই থাকো জিতবে, তাহলে রোজ কেন তৃণমূল কর্মীদের মারধর করা হচ্ছে।” এরপরই চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন, “বিজেপি একটা ভোটও পাবে না। বিপুল ভোট পেয়ে ফের সরকার গড়বে তৃণমূল।”

[আরও পড়ুন: মমতাকে ‘বেগম’ সম্বোধনের জের, শুভেন্দু অধিকারীকে নোটিস নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement