BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : নতুন করে উত্তপ্ত বরানগর, তৃণমূল কর্মীর শ্লীলতাহানি-মারধর! থানার বাইরে বিক্ষোভ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2021 6:49 pm|    Updated: April 14, 2021 7:18 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্ণো মিত্রর মিছিলে হামলার অভিযোগকে কেন্দ্র করে বুধবার দুপুরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল বরানগরে। অভিযোগের তির ছিল তৃণমূলের দিকে। দুপুর গড়াতেই বিজেপির বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তুলে পথে নামল তৃণমূল। বিকেলে বরানগর থানার সামনে বিক্ষোভে শামিল কর্মী-সমর্থকরা। কার্যত অবরুদ্ধ বিটি রোড। ঘটনাস্থলে রয়েছেন সৌগত ও তাপস রায়।

১৭ এপ্রিল বরানগর (Baranagar) এলাকায় ভোটগ্রহণ। তাই সকাল সকাল প্রচার শুরু করেছিল সব দল। রোড শো করছিলেন পার্ণো মিত্র। অভিযোগ ওঠে আচমকা তাঁর রোড শোয়ে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রাস্তায় ফেলে মারধর করা হয় বিজেপি কর্মী ও সমর্থকদের। রেহাই পাননি মহিলা কর্মীরাও। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। এরপরই বিজেপির বিরুদ্ধে পালটা মারধরের অভিযোগ তোলে তৃণমূল। অভিযোগ, তৃণমূলের এক মহিলা কর্মীর পোশাক ছিঁড়ে দেওয়া হয়। বেধড়ক মারধরও করা হয়। নির্যাতিতা ওই মহিলা জানান, ঘটনাটি বিজেপি প্রার্থী পার্ণো মিত্রকে জানানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তারকা প্রার্থী তাতে গুরুত্ব দেননি। উলটে তাঁকে ধাক্কা দেওয়া হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: ‘বহিরাগতদের আনছে, রোগ ছড়িয়ে চলে যাচ্ছে’, রাজ্যের করোনা পরিস্থিতির জন্য বিজেপিকে তোপ মমতার]

এই ঘটনাকে কেন্দ্র করে বিকেলে ফের উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। বরানগর থানার সামনে বিক্ষোভ দেখান বহু তৃণমূলের কর্মী-সমর্থক। সেখানে যান তৃণমূল সাংসদ সৌগত রায় (Saugata Roy) ও বরানগরের তৃণমূল প্রার্থী তাপস রায়। অভিযুক্তদের শাস্তির দাবিতে সুর চড়ান তাঁরা। তুলোধোনা করেন বিজেপিকে। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও চলছে বিক্ষোভ। এর জেরে অবরুদ্ধ হয়ে পড়েছে বিটি রোড। পথে বেরিয়ে যানজটে আটকে পড়েছেন বহু মানুষ। হাতে মাত্র ২ দিন। শনিবার বরানগর আসনে নির্বাচন। তার আগে এহেন ঘটনায় ভোটের দিনও অশান্তির আশঙ্কা করছেন সাধারণ মানুষ।

[আরও পড়ুন: ঐশী ঘোষের প্রচারে ‘জয় শ্রীরাম’ স্লোগান, বিজেপির বিরুদ্ধে গোলমাল পাকানোর অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement