৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

২৪ মার্চ মোদির সভার আগেই বিজেপিতে শিশির অধিকারী! জল্পনা উসকে দিলেন শুভেন্দু

Published by: Subhajit Mandal |    Posted: March 17, 2021 5:25 pm|    Updated: March 17, 2021 6:03 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ২৪ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সভা পর্যন্ত অপেক্ষা নয়। তার আগেই বিজেপিতে যোগ দিতে পারেন শিশির অধিকারী। বুধবার জল্পনা উসকে দিয়েছেন খোদ শিশিরবাবুর ছেলে তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের সভা থেকে বিজেপি নেতা জানিয়ে দিয়েছেন, আগামী ২৪ মার্চ মোদিজির সভায় থাকবেন শিশিরবাবু। ইঙ্গিত দিয়েছেন, প্রধানমন্ত্রীর সভার আগে আগামী ২১ মার্চ এগরায় অমিত শাহর যে সভা আছে, সেখানেও থাকতে পারেন বর্ষীয়ান নেতা।

শিশির অধিকারী (Sisir Adhikary) তৃণমূলে নাকি বিজেপিতে? রাজ্য রাজনীতিতে এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন। শিশিরবাবু খাতায় কলমে এখনও তৃণমূলের সাংসদ হলেও ছেলে শুভেন্দু অধিকারী তৃণমূল ত্যাগের পর একাধিকবার প্রকাশ্যেই দলের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। বারবার জল্পনা ছড়িয়েছে, আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রীর সভাতেও উপস্থিত থাকতে পারেন তিনি। মঙ্গলবার সেই জল্পনা নিজেই উসকে দিয়েছিলেন শিশিরবাবু। ক্ষিপ্ত সুরে কাঁথির সাংসদ জানিয়ে দেন, নিজের রাজনৈতিক অবস্থান তিনি জানেন না। তবে, ছেলে প্রচারে ডাকলে তিনি যাবেন। সুযোগ পেলে আগামী ২৪ মার্চ মোদির সভায় থাকতে চান বলেও ইঙ্গিত দিয়েছিলেন বর্ষীয়ান নেতা। সূত্রের খবর, শিশিরবাবু ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, শুভেন্দু বললেই মোদির সভায় থাকতে চান তিনি। অর্থাৎ বর্ষীয়ান সাংসদের বিজেপিতে (BJP) যোগদান আটকে ছিল ছেলের সম্মতির উপরেই।

[আরও পড়ুন: নন্দীগ্রামে ভোটার তালিকায় নাম তুলতে ভুয়ো তথ্য! শুভেন্দুর ভোটাধিকার বাতিলের দাবিতে কমিশনে তৃণমূল]

বুধবার প্রকাশ্য সভা থেকেই বাবাকে মোদির সভায় থাকার অনুমতি দিয়ে দিলেন শুভেন্দু। বলে দিলেন,”২৪ তারিখ শিশিরবাবু থাকবেন মোদিজির সভায়। অপেক্ষা করো। আমি আরও আগে বলব অমিতজির (Amit Shah) সভায় চলে যেতে। ২১ তারিখ এগরাতে অমিতজির সভা আছে।” শুভেন্দুর এই বক্তব্যের পর মেদিনীপুরে নয়া জল্পনা শুরু হয়েছে। তবে কি মোদির সভার আগেই অমিত শাহর হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখাবেন তৃণমূল সাংসদ? শুরু হয়েছে কানাঘুষো। প্রসঙ্গত, অধিকারী বাড়ির দুই সদস্য শুভেন্দু এবং সৌমেন্দু এখন সরকারিভাবে বিজেপির সদস্য। শিশির এবং দিব্যেন্দু অধিকারী কার্যত পা বাড়িয়ে আছেন গেরুয়া শিবিরের দিকে। এখন দেখার মোদি না শাহ? কার সভায় গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখান শিশির।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement