BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কে বলেছে আমি তৃণমূলে? প্রধানমন্ত্রীর সভায় থাকব’, ফের বিস্ফোরক শিশির

Published by: Subhajit Mandal |    Posted: March 16, 2021 5:57 pm|    Updated: March 16, 2021 6:09 pm

West Bengal Assembly Polls: Don't know my political stance', says Sisir Adhikari | Sangbad Pratidin

ছবি: ফাইল

রঞ্জন মহাপাত্র, কাঁথি: শিশির অধিকারী (Sisir Adhikary) তৃণমূলে নাকি বিজেপিতে? রাজ্য রাজনীতিতে এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন। শিশিরবাবু খাতায় কলমে এখনও তৃণমূলের সাংসদ হলেও ছেলে শুভেন্দু অধিকারী তৃণমূল ত্যাগের পর একাধিকবার প্রকাশ্যেই দলের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। বারবার জল্পনা ছড়িয়েছে, আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রীর সভাতেও উপস্থিত থাকতে পারেন তিনি। সেই জল্পনায় এবার নিজেই সিলমোহর দিলেন বর্ষীয়ান নেতা। জানিয়ে দিলেন, সুযোগ পেলেই প্রধানমন্ত্রীর সভায় তিনি হাজির থাকবেন। শুধু তাই নয়, বুধবার থেকেই সক্রিয়ভাবে ছেলের হয়ে প্রচার শুরু করবেন তিনি।

শিশিরবাবুকে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন করা হলে একপ্রকার ক্ষিপ্তভাবেই তিনি প্রশ্ন করেন, “কে বলেছে আমি তৃণমূলে (TMC) আছি? লোক বলে নাকি? যেদিন শুভেন্দু ছেড়ে গিয়েছে তার দুদিন পর থেকেই আমার বাপ-ঠাকুরদার নাম তুলে গালাগালি দিচ্ছে। কলকাতা থেকে এক ভদ্রলোক আসছেন, তাঁর সঙ্গে দাঁড় করিয়ে দিচ্ছেন চোর-ডাকাতদের। এরাও বলছে আমরা মীরজাফর। কার কী খেয়েছি? কী করেছি জানি না। মেদিনীপুরের লোক জানে আমরা ভোগী কি ত্যাগী! শিশিরবাবু জানিয়ে দিয়েছেন, নিজের রাজনৈতিক অবস্থান তিনি জানেন না। তবে, ছেলে প্রচারে ডাকলে তিনি যাবেন। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী এবারে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছেন। মঙ্গলবারও নন্দীগ্রামে প্রচারে গিয়েছেন শুভেন্দু (Suvendu Adhikari)। সেখানকার সভা থেকে রীতিমতো কড়া ভাষায় মমতাকে আক্রমণও করেন তিনি।

[আরও পড়ুন: ‘বশীকরণ’ থেকে ‘রাতে ঘুম পাড়ানো’র টোটকা! বাহারি পোস্টারে নজর কাড়ল বামেরা]

তবে, শুভেন্দুর থেকেও এদিন শিশিরবাবুর সুর ছিল বেশি চড়া। নন্দীগ্রামে (Nandigram) তৃণমূলনেত্রীর আহত হওয়া নিয়ে রীতিমতো কটাক্ষের সুর শোনা গিয়েছে শিশিরের গলায়। তাঁর কথায়, “যা কীর্তি করছেন, সেটা খুব লজ্জার ব্যাপার। জেলার পক্ষে লজ্জা। নন্দীগ্রামের পক্ষে লজ্জা। তিনি কী পড়েছেন, কোথায় পড়েছেন? ডাক্তার বলছে কিছু হয়নি। দু’দিন আগে বলছিল চারজন ধাক্কা মেরেছে। আবার যখন প্রতিবাদ হল, তখন বলছেন দরজায় ধাক্কা লেগেছে। আমরা ঘরে বসে সিনেমা দেখছি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে