৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে’, মোদি-শাহকে কটাক্ষ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 25, 2021 12:45 pm|    Updated: March 25, 2021 1:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা দখলে তৃণমূলের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগকেই হাতিয়ার করেছে গেরুয়া শিবির। আমফানের (Amphan) ত্রাণ থেকে করোনা পরিস্থিতিতে রেশন, সব কিছুতেই শাসকদলের নেতা-কর্মীদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তোলা হচ্ছে। এবার সাগরের সভা থেকে তার পালটা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “তৃণমূলের কেউ যদি আমফানের ৫০০ টাকা নিয়েও থাকেন, ওরা তো সব বেচে টাকা পকেটে ভরে নিয়েছে। তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে!”

শিয়রে নির্বাচন।প্রতিদিন জেলার বিভিন্ন প্রান্তে একাধিক কর্মসূচি করছে সমস্ত রাজনৈতিক দলগুলি। আজ অর্থাৎ বৃহস্পতিবার পাথরপ্রতিমার পর সাগরে সভা করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে ফের হোদল কুঁতকুঁত বলে নরেন্দ্র মোদি ও অমিত শাহকে আক্রমণ করলেন তিনি। দিন কয়েক আগে গোসবার সভা থেকে অমিত শাহ (Amit Shah) বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিশ্রুতি পূরণ করেননি। সুন্দরবনকে আলাদা জেলা করা হবে বলেও কোনও কিছুই হয়নি। সাগরের সভা থেকে শাহের এই কটাক্ষের জবাব দিলেন মমতা। মেজাজ হারিয়ে বললেন, “বলে গেলেন সুন্দরবন জেলা করবেন। যে কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে তা উনি আবার করবেন, ন্যাকাচণ্ডী এসেছেন। আগে জানুক বাংলায় কী কী হয়েছে। তারপর বড় বড় কথা বলুন।”

[আরও পড়ুন: জিতেন্দ্র তিওয়ারিকে খুনের ছক! বোমা বাঁধতে গিয়ে প্রাণ গেল যুবকেরই]

সাগরের সভা থেকে কেন্দ্রীয় বিজেপি নেতাদের নিয়মিত বঙ্গসফরকে কটাক্ষ করেন মমতা। বলেন, বিজেপি তাঁকে বারবার আক্রমণ করলেও, সেসবকে বিন্দুমাত্র গুরুত্ব দিচ্ছেন না তিনি। আমজনতাকে সতর্ক করে বললেন, বিজেপি কোনওদিন প্রতিশ্রুতি পালন করেনি, ভবিষ্যতেও করবে না। তাই ওদের কথায় ভরসা করলে ঠকতেই হবে। পাশাপাশি ইতিমধ্যেই তৃণমূল সরকার সাগরের জন্য কী কী করেছে, ক্ষমতায় এলে কী করবে তা তুলে ধরেন। কর্মীদের পরামর্শ দেন, ইভিএমে যাতে কোনওভাবে কেউ কারচুপি করতে না পারে সেদিকে নজর রাখার। 

[আরও পড়ুন: ‘সংখ্যালঘু ভোট ভাগে বিজেপি টাকা দিয়ে ওদের নির্বাচনে নামিয়েছে’, নাম না করে ISF’কে কটাক্ষ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement