১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি গাধা, বারবার ঠকে যাই’, কাঁথি উত্তরের সভায় আবেগপ্রবণ মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 21, 2021 2:38 pm|    Updated: March 21, 2021 2:38 pm

West Bengal Assembly Elections : TMC leader lashes out at Adhikari family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ কাঁথির পর কাঁথি উত্তরের (Kanthi Uttar) সভা থেকেও নাম না করে অধিকারীদের কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আক্ষেপ করে বললেন, “আমি গাধার মতো সব মানুষকে বিশ্বাস করে ঠকে যাই।” চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, তিনি নিয়মিত পূর্ব মেদিনীপুরে আসবেন, ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক।

শুভেন্দু অধিকারী দলত্যাগ করার পর একাধিকবার নাম না করে তাঁকে আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  ‘বিশ্বাসঘাতক’ তকমাও দেওয়া হয় তাঁকে। রবিবার বিজেপির মঞ্চে দেখা গিয়েছে শিশির অধিকারীকে। ফলে এবার গোটা অধিকার পরিবারই তৃণমূল নেত্রীর নিশানায়। উত্তর কাঁথির সভা থেকে আবারও মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “অনেক সম্মান করতাম, ভালবাসতাম। বিশ্বাস ছিল। আমি যদিও সবাইকেই গাধার মতো বেশি বিশ্বাস করি। পড়ে ভুল বুঝতে পারি। আমি হয়তো ঠকে যাই, কিন্তু এতে বিশ্বাসঘাতকদের মুখোশ খুলে যায়।” এরপরই অধিকারী পরিবারের বিরুদ্ধে তাঁকে পূর্ব মেদিনীপুরে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ তুলে বলেন, “গদ্দাররা গিয়েছে, ভাল করেছে। নাহলে আমরাই বের করে দিতাম। এখন আর কারও অনুমতি নিয়ে পূর্ব মেদিনীপুরে আসতে হবে না।”

[আরও পড়ুন:‘ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চাইছেন মমতা’, এগরার সভা থেকে ঝাঁজালো আক্রমণ শাহের ]

এদিনের সভা থেকে ফের মুখ্যমন্ত্রী দাবি করেন, তাঁর মতো করে কোনও নেতাই মানুষের পাশে থেকে তাঁদের জন্য কাজ করেননি। বলেন, “আমি সারাদিন মানুষের জন্য কাজ করি। মুখ্যমন্ত্রীর মতো কাজ করি না। চাকরের মতো পরিশ্রম করি। যাঁরা আমার নামে কুৎসা করে তাঁদের এগুলি জানা উচিত।” এদিন তৃণমূল সুপ্রিমো জানান, পরিবারের সমর্থন ছিল বলেই এভাবে মানুষের জন্য কাজ করতে পারছেন তিনি। উল্লখ্যে, প্রথম দফা নির্বাচনের মাত্র কয়েকটা দিন বাকি। ফলে জোরকদমে প্রচার শুরু করেছে তৃণমূল, বিজেপি উভয় দলই। নির্বাচনী প্রচারের জন্য কয়েকদিন ধরে পূর্ব মেদিনীপুরেই রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘দক্ষতা দেখেই নিয়োগ করে মোদি সরকার, কারও ভাইপো কিনা দেখা হয় না’, খোঁচা অনির্বাণের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে