BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিজের লোকসভা কেন্দ্র ঘাটালেও তৃণমূলের ভোট প্রচারে অনুপস্থিত দেব, বাড়ছে জল্পনা

Published by: Paramita Paul |    Posted: March 13, 2021 4:21 pm|    Updated: March 13, 2021 5:05 pm

West Bengal assembly polls: Actor turned parliamentarian Dev missing from TMC campaign rally in Ghatal | Sangbad Pratidin

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: পয়লা এপ্রিল ঘাটালে ভোট। অথচ দলীয় প্রার্থীর প্রচারে নেই সেই কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী তথা অভিনেতা দেব (Dev)। এই মুহূর্ত দেবের ঘাটালে আসার কোনও পরিকল্পনাও নেই বলেই দলীয় সূত্রে খবর। এর পরই তৃণমূল সাংসদকে ঘিরে জল্পনা তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে, এলাকার সাংসদ হয়েও কেন দলীয় প্রচারে নেই দেব? দলীয় কোন্দল নাকি অন্য কোনও কারণ?

ভোট (West Bengal assembly polls) একেবারে দোরগোড়ায়। প্রচারে ঝড় তুলতে দেবকে চাইছেন দলীয় কর্মী-সমর্থকরা। এদিকে ঘাটাল লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভা আসনের একটিতেও দেবের প্রচারের কোনও পরিকল্পনা নেই বলে দলীয় সূত্রে খবর। তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছেন না বলে দাবি স্থানীয় নেতাদের।  প্রচারে দেবের অনুপস্থিতি প্রসঙ্গে ঘাটাল বিধানসভার তৃণমূল প্রার্থী শংকর দলুই বলেন,”এখনও পর্যন্ত দেবের প্রচার নিয়ে কোনও পরিকল্পনা নেওয়া হয়নি। তবে খুব শীঘ্রই দিনক্ষণ চূড়ান্ত করা হবে।” আর সাংসদের প্রতিনিধি রামপদ মান্না বলেন, “দেবের প্রচারে আসা নিয়ে কোনও পরিকল্পনা করা হয়নি। প্রচারে আদৌ আসবেন কিনা তাও জানি না। এ নিয়ে আমার সঙ্গে কোনও কথা হয়নি।” এর পরই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

[আরও পড়ুন : দলে থেকে ‘অন্তর্ঘাতে’র চেষ্টা! ভোটের আগেই বহিষ্কৃত পূর্ব মেদিনীপুরে ১০ তৃণমূল নেতা]

দলীয় সূত্র বলছে, সম্প্রতি ঘাটাল কলেজ পরিচালন কমিটি ও ঘাটাল কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালন সমিতির পুনর্গঠন নিয়ে দেবের অভিজ্ঞতা মোটেই সুখকর নয়। দু’টি ক্ষেত্রেই ঘাটালের বিধায়ক শংকর দলুইয়ের সঙ্গে ঠান্ডা লড়াইয়ে জড়িয়ে পড়েছিলেন দেব। শেষপর্যন্ত পিছু হঠতে বাধ্য হন অভিনেতা-সাংসদ। জিত হয় শংকরের। তারপর থেকে ঘাটালের কোনও দলীয় কর্মসূচিতে দেবের দেখা মেলেনি।

এদিকে দলীয় প্রচারে দেবকে চাইছেন স্থানীয় নেতারা। এ প্রসঙ্গে ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা ঘাটাল বিধানসভা আসনের প্রার্থী শংকর দলুইয়ের নির্বাচনী এজেন্ট বিকাশ কর বলেন,”জানি দেব খুব ব্যস্ত মানুষ। তা সত্বেও আমরা চাইছি, দেব অন্তত একটিবার ঘাটালে প্রচারে আসুন। তা না হলে কর্মী সমর্থকদের কাছে ভুল বার্তা যাবে। আর তো সময়ও নেই। তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছি না।” আর দাসপুর বিধানসভার কনভেনর তথা দাসপুর ব্লক তৃণমূলের সভাপতি সুকুমার পাত্রও চাইছেন দেব প্রচারে আসুন। তিনি বলেন, “প্রচারে ঝড় তুলতে হলে দেবের মতো তারকা চাই। নেতাদের বলব, দেব যেন প্রচারে আসেন। যেহেতু তিনি দলেরই সাংসদ।”

[আরও পড়ুন : নির্বাচনী যুদ্ধে ‘অশ্লীল’ স্লোগান অশুভ ইঙ্গিত, বিরক্ত যুব প্রজন্মের ভোটাররা]

এদিকে দেবের অনুপস্থিতিতে খোঁচা দিতে ছাড়েননি বিজেপি নেতারা। ঘাটালের বিজেপি নেতা রামকুমার দে বলেন, “ঘাটালে দলের হাল যে খারাপ দেব সেটা বুঝে গিয়েছেন। তাই প্রচারে আসতে চাইছেন না। হয়তো দেখা যাবে পরেরবার অন্য আসনে দাঁড়িয়েছেন দেব। তৃণমূলে তো সবই সম্ভব।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে