Advertisement
Advertisement
West Bengal Lok Sabha Election 2024

মহিষাদলে তৃণমূল নেতাকে ‘খুন’ বিজেপির, রিপোর্ট তলব কমিশনের

যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির।

West Bengal Lok Sabha Election 2024: TMC leader allegedly murder in Mahishadal
Published by: Sayani Sen
  • Posted:May 25, 2024 7:16 am
  • Updated:May 25, 2024 2:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ষষ্ঠ দফার ভোট (West Bengal Lok Sabha Election 2024) শুরুর আগেই প্রাণহানি। মৃত্যু মহিষাদলের এক তৃণমূল নেতার। বিজেপি কর্মী-সমর্থকরা তাঁকে খুন করেছে বলেই অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। পূর্ব মেদিনীপুরের মহিষাদলের বেতকুণ্ডুতে ব্যাপক উত্তেজনা। এই ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে।  অ্যাকশন টেকেন রিপোর্ট তলব নির্বাচন কমিশনের।

মৃত বছর বিয়াল্লিশের শেখ মইবুল, পূর্ব মেদিনীপুরের মহিষাদলের গেঁওখালির বেতকুণ্ডুর বাসিন্দা। প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্য ছিলেন তিনি। শুক্রবার বিকেলে বিজেপি নেতা-কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয় তৃণমূল নেতার। পরে তা সংঘর্ষের চেহারা নেয়।

Advertisement
TMC-Leader-Murder
নিহত তৃণমূল নেতা শেখ মইবুল

অভিযোগ, ধারালো অস্ত্রের কোপ দেওয়া হয় ওই তৃণমূল নেতাকে। গুরুতর জখম হন শেখ মইবুল। তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তৃণমূল নেতাকে তমলুকে রেফার করা হয়। তবে শেষরক্ষা হয়নি। সেখানেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

 

[আরও পড়ুন: কুয়ো পরিষ্কার করতে নেমে বিপত্তি, শিলিগুড়িতে প্রাণ গেল ২ জনের]

তৃণমূলের অভিযোগ, বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে। তাই ওই এলাকায় বিজেপি মাঝেমধ্যেই তৃণমূল নেতা-কর্মীদের উপর অত্যাচার করে। ভোটের ঠিক আগে গেরুয়া শিবিরের অত্যাচারে প্রাণ হারান তৃণমূল নেতা। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, গোষ্ঠীকোন্দলে খুন হয়েছেন শেখ মইবুল। অ্যাকশন টেকেন রিপোর্ট চাইল নির্বাচন কমিশন। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: ৫০০০ টাকার বিনিময়ে দেহ ৮০ টুকরো! বাংলাদেশের সাংসদ খুনে বিস্ফোরক স্বীকারোক্তি ধৃতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ