BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছাত্রনেতা আনিসের মৃত্যুর সময় পুলিশের সঙ্গে কী কথা হয়েছিল তাঁর বাবার? প্রকাশ্যে চাঞ্চল্যকর অডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: February 20, 2022 6:07 pm|    Updated: February 20, 2022 9:27 pm

What did Salem khan talk to police about death of his son Anis | Sangbad Pratidin

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ছাত্রনেতা আনিস খানের মৃত্যু (Anis Khan Death) নিয়ে উত্তাল বাংলা। সত্যিই কি শুক্রবার রাতে পুলিশই গিয়েছিল যুবকের বাড়িতে? এই প্রশ্নের উত্তর খুঁজছে সকলে। এই পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে ছাত্রনেতার মৃত্যুর সময়ে তাঁর বাবা ও পুলিশের চাঞ্চল্যকর অডিও ক্লিপ। যেখানে পুলিশের তরফে সাফ জানানো হয়েছে, তাঁদের তরফে কেউ যাননি আনিসের বাড়িতে। যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। ওইদিনই গভীর রাতে হাওড়ার আমতার ছাত্রনেতা আনিস খানের বাড়িতে গিয়েছিলেন তিনজন। একজনের পরনে ছিল খাকি উর্দি। ছাত্রনেতার পরিবারের দাবি, তাঁরা নিজেদের আমতা থানার পুলিশ বলে পরিচয় দিয়েছিল। এদিকে পুলিশের তরফে রবিবার সকাল পর্যন্ত বারবার দাবি করা হয়েছে, পুলিশের কোনও টিম শুক্রবার রাতে যায়নি আনিসের বাড়িতে। ফলে বিষয়টিা ঠিক কী, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। এই পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে পুলিশের সঙ্গে আনিসের বাবার কথোপকথন। কী রয়েছে সেখানে?

[আরও পড়ুন: নদী পেরিয়ে জঙ্গল থেকে ১০ কিলোমিটার দূরে বাঘের হানা! আহত ১, আতঙ্কে স্থানীয়রা]

ওই অডিও ক্লিপে শোনা যাচ্ছে, আমতা থানায় ফোন করে বাড়িতে পুলিশি হানার কথা জানাচ্ছেন আনিসের বাবা সালেম খান। সেখানেই তিনি জানান, বাড়িতে পুলিশ ঢুকে তাঁর ছেলেকে মেরেছে। ছেলের মৃত্যু হয়েছে। অডিওটিতে ওপ্রান্ত থেকে জানানো হয়, তাঁদের তরফে কেউ সেখানে যায়নি। বারবার জিজ্ঞেস করা হয় আনিসকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে কি না। এদিকে সালেম খান পুলিশকে ঘটনাস্থলে যেতে বলে। ফোনের ওপ্রান্ত থেকে জানানো হয়, পুলিশ যাবে। তারপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও কেউ যাননি। এরপর ফের সালেম খান ফোন করেন থানায়। এই অডিও ক্লিপ অনুযায়ী, পুলিশ ফোনেই আনিসের বাবাকে জানিয়েছিলেন যে, তাঁদের তরফে কেউ সেখানে যাননি।

এদিকে রবিবার বিকেলে আনিসের মৃত্যু নিয়ে সাংবাদিক বৈঠক করেন হাওড়া গ্রামীণের পুলিশ সুপার সৌম্য রায়। সেখানে তিনি জানিয়েছেন, তদন্ত চলছে, এখনই কিছু জানানো সম্ভব নয়। পাশাপাশি, ওই রাতে সত্যিই পুলিশ আনিসের বাড়িতে গিয়েছিল কি না, তা নিয়েও কোনও মন্তব্য করেননি তিনি।

 

[আরও পড়ুন: প্রকাশ্যে আনিস খানের ময়নাতদন্তের রিপোর্ট, হাওড়া গ্রামীণের পুলিশ সুপারকে তলব ভবানী ভবনে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে