BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মনুয়া কাণ্ডের ছায়া মালদহে, প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে পুড়িয়ে খুনের চেষ্টা মহিলার

Published by: Subhamay Mandal |    Posted: February 20, 2020 12:05 pm|    Updated: February 20, 2020 12:05 pm

Wife and her lover set on fire man at Maldah, hospitalized

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: বিবাহবর্হিভূত সম্পর্কের জেরে স্বামীকে কেরোসিন তেল ঢেলে জ্যান্ত পুড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানার শিবনটোলা গ্রামে। অগ্নিদগ্ধ স্বামী আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে স্ত্রী ও প্রেমিক পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, অগ্নিদগ্ধ স্বামীর নাম জগন্নাথ মণ্ডল (৪০)। পেশায় শ্রমিক তিনি। স্ত্রী অর্চনা মণ্ডল ও তার প্রেমিকের নাম মনোজ মণ্ডল। অগ্নিদগ্ধের মা জানান, ছেলে জগন্নাথ ভিনরাজ্যে শ্রমিকের কাজ করে। ফলে সেই সুযোগে স্থানীয় যুবক মনোজের সাথে বিবাহবর্হিভূত সম্পর্ক গড়ে ওঠে। শুরু হয় অবাধ যাতায়াত। সম্প্রতি বাড়ি ফিরে জগন্নাথের বিষয়টি নজরে আসে। এরপর স্ত্রীকে ওই পথ থেকে সরে আসতে বলেন। এই নিয়ে স্বামী স্ত্রীর বিবাদ চরম আকার নেয়। ফলে স্ত্রী বাবা বাড়ি চলে যায়।

[আরও পড়ুন: ২ গোষ্ঠীর বোমাবাজির মাঝে পড়ে মৃত যুবক, ক্ষোভে ফুঁসছে বীরভূমের কাঁকড়তলা]

এরপর বুধবার রাতের অন্ধকারে স্ত্রী ও প্রেমিক কোনওরকমে দরজা খুলে জগন্নাথকে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এরপর ঘরেও আগুন লাগিয়ে দেয়। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে জগন্নাথকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ও পরে মালদা মেডিক্যাল কলেজে স্থানান্তর করেন। ঘটনা বেগতিক দেখে পালিয়ে যায় স্ত্রী ও তার প্রেমিক। হাসপাতাল সুত্রে জানা গিয়েছে, তাঁর শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে