২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওর বাকি থাকা কাজ সম্পূর্ণ করব’, পানিহাটি উপনির্বাচনে জয়ের পর বললেন নিহত অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী

Published by: Tiyasha Sarkar |    Posted: June 29, 2022 9:45 am|    Updated: June 29, 2022 9:55 am

Wife of Died TMC leader Minakshi Dutta Wins in Panihati Bypoll | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ব্যুরো: পানিহাটির উপনির্বাচনে জিতলেন মৃত অনুপম দত্তের (TMC Anupam Dutta) স্ত্রী অর্থাৎ তৃণমূল কংগ্রেস প্রার্থী মীনাক্ষী। ফল প্রকাশের পরই জানালেন, স্বামীর বাকি থাকা কাজ সম্পূর্ণ করবেন তিনি। পাশাপাশি এদিন ফের অনুপম দত্ত খুনে মূল চক্রীকে গ্রেপ্তারির দাবি জানিয়েছেন তিনি।

ঘটনার সূত্রপাত ১৩ মার্চ। ওইদিন সন্ধেয় বাড়ি থেকে বেরিয়ে পার্টি অফিসের দিকে যাচ্ছিলেন পানিহাটি পুরসভার ৮ নম্বরের কাউন্সিলর অনুপম দত্ত। স্কুটিতে বসার সময় পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বরাবরই দল পাশে ছিল নিহত কাউন্সিলরের স্ত্রীর। ফলে ৮ নম্বর ওয়ার্ডে উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ায় অনুপমের স্ত্রী মীনাক্ষীকেই প্রার্থী করে দল। রবিবার ছিল ভোট। বুধবার গণনা শুরুর কিছুক্ষণের মধ্যেই স্পষ্ট হয়ে যায় ফল। ২২৭৮ ভোটে জয়ী হয়েছেন অনুপমের স্ত্রী মীনাক্ষী।

[আরও পড়ুন: ঝালদা উপনির্বাচনে জয়ী নিহত তপন কান্দুর ভাইপো মিঠুন, চন্দননগরে জিতলেন বামপ্রার্থী]

ভোটের ফল প্রকাশিত হওয়ার পর মীনাক্ষীদেবী বলেন, “অনুপম যে সকলের মনের মধ্যে আছে, ওর প্রতি মানুষের যে ভালবাসা  এটা তারই বহি:প্রকাশ। অনুপমের বাকি থাকা কাজ যাতে করতে পারি, সেই চেষ্টাই করব। মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক নির্মল ঘোষ যে দায়িত্ব দিয়েছেন, তা পালন করব।” অনুপম খুন প্রসঙ্গে বলেন, “এখনও মূল ষড়যন্ত্রকারী গ্রেপ্তার হয়নি। আমার প্রশাসনের উপর সম্পূর্ণ আস্থা আছে। আমি চাই দ্রুতই বিষয়টা সামনে আসুক।

এদিকে ভাটপাড়া উপ নির্বাচনে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী কনকলতা দাস। ৯৫৫ ভোটে জিতেছেন তিনি। অর্জুন সিং বিজেপি ছাড়তেই তাঁর এলাকায় বেশ খানিকটা পিছিয়ে পড়েছে বিজেপি। আগে এই ওয়ার্ডেই দ্বিতীয় স্থানে ছিল বিজেপি, তৃতীয়ে। সেখানে উপ নির্বাচনে বিজেপিকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বামেরা। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। এদিকে দক্ষিণ দমদমেও জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী।

[আরও পড়ুন: দমদম শাখায় ১০ ঘণ্টা বন্ধ থাকবে ট্রেন চলাচল, বাতিল ৩৮টি লোকাল, বিপাকে দূরপাল্লার যাত্রীরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে