১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বর্ধমান স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে মহিলাকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২ অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: October 9, 2021 9:27 pm|    Updated: October 9, 2021 9:27 pm

Woman allegedly gangraped in Burdwan । Sangbad Pratidin

অর্ক দে, বর্ধমান: গভীর রাতে রাস্তাতেই গণধর্ষণের (Gangrape) শিকার তরুণী। বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে একাধিকবার তাঁকে গণধর্ষণ করা হয় বলেও অভিযোগ। গণধর্ষণের শিকার হওয়া ওই তরুণীর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। এই ঘটনায় দু’জনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার গলসি থেকে বর্ধমানে গিয়েছিলেন নির্যাতিতা মহিলা। তাঁর স্বামী একটি বেসরকারি কারখানায় কাজ করেন। স্বামীর সঙ্গে দেখা করতেই বর্ধমানে গিয়েছিলেন বলেই জানা গিয়েছে। যানবাহন না মেলায় রাত্রে বাড়ি ফিরতে পারেননি তিনি। বাধ্য হয়ে বর্ধমান স্টেশন সংলগ্ন এলাকায় শুয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: Weather Update: চতুর্থীর দুপুরেই কলকাতা-সহ গোটা রাজ্যে ভারী বৃষ্টি, মনখারাপ আমজনতার]

অভিযোগ, সেই সময় কয়েকজন তাঁকে জোর করে একটি টোটোতে তুলে নিয়ে যায়। শহরের বিভিন্ন শুনশান জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। তারপর বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায় ফেলে দিয়ে যায় তাঁকে। স্থানীয় ব্যবসায়ীরা নির্যাতিতাকে অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন। তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই ভরতি রয়েছেন তিনি। ওই তরুণীর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্তে নামে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় বলেন, “তদন্ত শুরু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। মহিলার জবানবন্দি নেওয়া হয়েছে। তদন্তের স্বার্থে এখনই সমস্ত বিষয় জানানো সম্ভব নয়।” 

[আরও পড়ুন: গাড়িতে লেখা ‘মহামন্ত্রী, বিজেপি’, তোলা আদায় করতে এসে গুলি–বন্দুক সমেত পুলিশের জালে ৫]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement