Advertisement
Advertisement

Breaking News

Killing

ফের খুন জয়নগরে, দাম্পত্য অশান্তির জেরে স্ত্রীর গলা কেটে হত্যা!

মাকে খুনের ঘটনায় বাবাকে দায়ী করল ছেলে।

Woman allegedly killed over conjugal problem at Jaynagar, husband accused | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:November 24, 2023 10:46 am
  • Updated:November 24, 2023 12:17 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী দক্ষিণ ২৪ পরগনার জয়নগর (Jaynagar)। এবার এক মহিলার গলা কেটে খুনের ঘটনা। শুক্রবার সকালে জয়নগরের হরিনারায়ণপুর এলাকা থেকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। প্রতিবেশীরা খবর পাঠান জয়নগর থানায়। পুলিশ গিয়ে মৃতদেহ (Deadbody) উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃতার ছেলের বক্তব্য অনুযায়ী, দাম্পত্য কলহের জেরেই তাঁর মাকে এভাবে খুন হতে হয়েছে। বাবার বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছে ছেলে। তার বয়ানের ভিত্তিতে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

জয়নগরের হরিনারায়ণপুর এলাকার বাসিন্দা  অপর্ণা বৈদ্য। ছাব্বিশ বছরের অপর্ণা ছেলেকে নিয়ে থাকতেন। স্বামী বছর কয়েক আগে ছেড়ে চলে গিয়েছিলেন। কিন্তু সম্প্রতি ফিরে আসেন স্ত্রী, ছেলের কাছে। কিশোর ছেলের দাবি, মা-বাবার মধ্যে প্রায়ই  অশান্তি হতো। বাবা হুমকিও দিত।কয়েকবার মারধরও করেছে। তবে ঝগড়াঝাঁটি পরে মিটে যেত। বৃহস্পতিবার রাতে আবারও মৃতা ও তাঁর স্বামীর মধ্যে অশান্তি হয়। ছেলের বয়ান অনুযায়ী, আত্মহত্যা করবে বলে মা তার বাবাকে পালটা হুমকি দিয়েছিলেন।

Advertisement

[আরও পড়ুন: কুয়াশা ঢাকা কলকাতার সকাল, তাপমাত্রা কমে শীতের আমেজ জেলায় জেলায়]

এর পর শুক্রবার সকাল সাড়ে ৬টা নাগাদ ছেলে বাড়ি থেকে বেরিয়ে টিউশনে যায়। বাড়ি ফিরে দেখে, মা গলা কাটা অবস্থায় পড়ে রয়েছে। বাড়িতে কেউ নেই। তার বক্তব্য অনুযায়ী, বাবা খুন করে পালিয়েছে। যদিও আত্মহত্যার সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিশ। প্রতিবেশীদের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে সাতসকালে এমন নৃশংস ঘটনায় রীতিমতো তটস্থ আশেপাশের বাসিন্দারা। রাস্তার পাশের বাড়িতে বিশাল ভিড়ে এলাকায় যান চলাচল সাময়িকভাবে ব্যাহত হয়।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ‘ভারতের অসহযোগিতা’, পাকাপাকিভাবে বন্ধ দিল্লির আফগান দূতাবাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ