৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অরিজিৎ গুপ্ত, হাওড়া:  প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকার সময় অতর্কিতে এক যুবতীর শরীরে এলোপাথাড়ি কাঁচি চালালো এক যুবক। যুবতীকে বাঁচাতে গিয়ে কাঁচির আঘাতে জখম হলেন আরও দু’জন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বেলুড় স্টেশনে। রক্তাক্ত অবস্থায় তিনজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে।  অফিস টাইমে স্টেশন ভরতি লোকের সামনে এই ঘটনায় হতভম্ব হয়ে যান সকলে। 

[আরও পড়ুন: পুলিশ সেজে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি! লুট নগদ টাকা ও গয়না]

জানা গিয়েছে, আক্রান্ত যুবতীর বাড়ি বেলুড়ের ধর্মডাঙায়। সোমবার সকাল ন’টা নাগাদ হাওড়া যাওয়ার ট্রেন ধরতে বেলুড় স্টেশনে আসেন তিনি। যাচ্ছিলেন চাকরির পরীক্ষার কোচিং ক্লাসে। কিন্তু ট্রেন না আসায় প্ল্যাটফর্মে অপেক্ষা করছিলেন ওই যুবতী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,  আচমকাই এক যুবক তাঁকে কাঁচি নিয়ে এলোপাথারি আঘাত করতে শুরু করে। ওই যুবতী যখন বাঁচাতে যান দু’জন যুবক, তখন তাঁদেরও হামলার মুখে পড়তে হয়। শেষপর্যন্ত পরিস্থিতি সামাল দেয় বেলুড় স্টেশনে কর্তব্যরত জিআরপি কর্মীরা। গ্রেপ্তার করা হয় হামলাকারী যুবককে। 

তদন্তকারীরা জানিয়েছেন, স্টেশনে জিআরপি কর্মীদের সামনেও অসংলগ্ন আচরণ করছিল অভিযুক্ত যুবক।  থানা গিয়েও একই রকম আচরণ করতে থাকে সে। প্রাথমিক তদন্তে এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, হামলাকারী স্থানীয় বাসিন্দা নয়, সে বিহারে থাকে। জেরায় পুলিশকে সে কখনও জানিয়েছে তার নাম শাহাজাদ কখনও বলছে সাজাদ। তদন্তকারীদের ধারনা, ওই যুবক যৌন বিকারগ্রস্থ। তবে ওই যুবক এই আচরণ স্বভাববশত করছে, নাকি ছাড়া পাওয়ার জন্য নাটক করছে, তা খতিয়ে দেখছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। এদিকে তিনি ওই যুবককে চেনেন না বলে দাবি করেছেন আক্রান্ত তরুণী। প্রশ্ন উঠেছে রেলের নিরাপত্তা নিয়েও। 

[ আরও পড়ুন: যন্ত্রণাহীন মৃত্যু ‘উপহার’ দিচ্ছে কালাচ, বর্ষার শুরুতেই ছড়াচ্ছে সর্পাতঙ্ক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং