৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

দেবব্রত মণ্ডল, বারুইপুর:  পুলিশ সেজে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে নগদ টাকা, সোনা ও রূপোর গয়না দিয়ে চম্পট দিল ডাকাত দল! পালানোর সময়ে আবার ডাকাতরা শূন্যে গুলি ছোঁড়ে বলেও অভিযোগ। শেষপর্যন্ত অবশ্য একজনকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার নেতাজি নগরে।

[ আরও পড়ুন: লাভপুরে বিজেপি নেতাকে বোমা মেরে খুন দুষ্কৃতীদের, অপসারিত ওসি]

ঘড়িতে তখন রাত দুটো। নেতাজি নগরে অরূপ দত্ত নামে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় ছ’জনের এক ডাকাত দল। বাড়ির লোকেদের দাবি, ডাকাতদের তিনজনের পরনে ছিল পুলিশের উর্দি, আর বাকি তিনজন ছিল সাধারণ পোশাকে। গৃহকর্তার মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ ৭০ হাজার টাকা, সোনা ও রূপার গয়না লুট করে দুষ্কৃতীরা। এদিকে ততক্ষণে ওই ব্যবসায়ীর বাড়িতে যে ডাকাত পড়েছে, তা টের পেয়ে যান স্থানীয় বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীদের দাবি, আশেপাশে লোকজন যখন ‘চোর চোর’  বলে চিৎকার  করতে শুরু করেন, তখন শূন্যে গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় ডাকাতরা। তবে শেষরক্ষা হয়নি। পিছনে ধাওয়া করে একজনকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা।

এদিকে ঘটনার খবর পেরে রবিবার রাতে ঘটনাস্থলে যায় নরেন্দ্রপুর থানার পুলিশ। পিছু ধাওয়া করে যাকে ধরেছিলেন, তাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। দক্ষিণ ২৪ পরগনা অতিরিক্ত পুলিশ ইন্দ্রজিৎ বসু জানিয়েছেন, বাকি ডাকাতদের সন্ধানে তল্লাশি চলছে। ধৃতের নাম দীপু সাহা বলে জানা গিয়েছে। এদিকে এমন দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কে নেতাজিনগরের বাসিন্দারা। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

ছবি: বিশ্বজিৎ নস্কর

[ আরও পড়ুন: রাস্তা পেরতে গিয়ে ট্রাকের ধাক্কায় জখম চিতাবাঘ, যানের গতি নিয়ন্ত্রণের দাবি পশুপ্রেমীদের]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং